13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

থানায় ছাত্রলীগের হামলা, ভাঙচুর ওসিসহ আহত-৬,গ্রেপ্তার-৭

Rai Kishori
April 22, 2019 10:30 pm
Link Copied!

ভোলা প্রতিনিধি॥  ভোলার বোরহানউদ্দিন থানায় ছাত্রলীগের হামলা,ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওসিসহ আহত হয়েছে ৬জন, গ্রেপ্তার করা হয়েছে ৭জনকে।

বোরহানউদ্দিন থানা পুলিশ জানিয়েছে, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে বোরহানউদ্দিনের আবদুল জব্বার কলেজ ছাত্রলীগের নেতা জেহাদ হোসেনের কাগজপত্র বিহীন মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এর প্রতিবাদে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেহাদের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের বিরুদ্ধে স্লোগান দিয়ে থানায় হামলা চালায়। এ সময় পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। ছাত্রলীগের নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় ভোলা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে দীর্ঘক্ষণ চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদার, সহকারী উপপরিদর্শক (এএসআই) আসাদসহ ৬জন পুলিশ সদস্য আহত হন। আহতদের মধ্যে দুইজনকে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। রাতেই পুলিশ অভিযান চালিয়ে। ঘটনাস্থল থেকে অন্তত ২৫ জনকে আটক করে। হামলার সঙ্গে সংশ্লিষ্টতা দেখিয়ে সোমবার বিকেলে ৭জনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ । থানায় হামলা, ভাঙচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে।

এ ব্যাপারে বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নজরুল ইসলাম বলেন, হামলাকারীরা ছাত্রলীগের হলেও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দরকার আছে। এটা নিন্দনীয় ঘটনা, মেনে নেওয়া যায় না।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ(ওসি) অসীম কুমার সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় হামলা, ভাঙচুর ও পুলিশকে আহত করার অপরাধে একটি মামলা হয়েছে। এ মামলায় ৭জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/