13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দেশনেত্রীকে কারাগারে রেখে গণতন্ত্রকে মুক্ত করা যাবে না

Rai Kishori
April 22, 2019 6:24 pm
Link Copied!

গণতন্ত্র পুনুরদ্ধারে আগে খালেদা জিয়ার মুক্তি আন্দোলন শুরু করতে হবে। তাকে কারাগারে রেখে গণতন্ত্রকে মুক্ত করা যাবে না। আগে দেশনেত্রীকে মুক্ত করতে হবে। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

জাতীয় প্রেস ক্লাবের সামনে স্বাধীনতা ফোরামের উদ্যোগে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমান বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতীকী অবস্থান কর্মসূচি হয়। এতে তিনি এসব কথা বলেন।

খন্দকরার মোশাররফ বলেন, আমাদের প্রধান দায়িত্ব দেশনেত্রীকে মুক্তি করা এবং তার নেতৃত্বে এই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা, জনগণের অধিকার প্রতিষ্ঠা করা। দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের গণতন্ত্র আওয়ামী লীগের বাক্সে বন্দি, দেশের অর্থনীতি লুটেরাদের হাতে, ব্যবসা-বাণিজ্য আজকে যারা বিভিন্নভাবে টাকা-পয়সা নিয়ে খেলাপি হয়ে আছে সেই খেলাপিদের হাতে দেশের অর্থনীতি। শেয়ার বাজারের আজকে করুণ অবস্থা।

তিনি বলেন, কোনোক্রমে এদেশের জনগণ নিরাপদ বোধ করে না। আপনারা দেখেছেন কিছুদিন আগে সোনাগাজীতে নৃশংসভাবে আমাদের একজন ছোট বোন মারা গিয়েছেন। কোনো মানুষ আজকে নিরাপদ নয়। এই অবস্থা থেকে উত্তরণে গণতন্ত্র ফিরিয়ে আনার কোনো বিকল্প নেই।

http://www.anandalokfoundation.com/