13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে দু’টি ক্লিনিকে অভিযান ভূয়া ডাক্তার ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে জরিমানা

Rai Kishori
April 21, 2019 5:19 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহ প্রতিনিধি॥  ঝিনাইদহ কালীগঞ্জ শহরের ইসলামী প্রাঃ হাসপাতাল ও সুমন ক্লিনিক নামে দু’টি প্রতিষ্টানে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। এ সময় ভূয়া ডাক্তার ও মেয়াদউত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। রোববার দুপুরে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সূবর্ণা রাণী সাহা ওই দুটি ক্লিনিকে অভিযান ও পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রাণী সাহা জানান, বেশ কিছুদিন ধরে শহরের ক্লিনিক ও ডাক্তারদের অপচিকিৎসার খবর পত্র পত্রিকায় প্রকাশিত হয়। এমন অভিযোগের ভিত্তিতেই তিনি রোববার অভিযান চালিয়ে নিমতলা বাসষ্ট্যান্ডে ইসলামী (প্রাঃ) হাসপাতালের ভূয়া ডাক্তার সুমন হোসেনকে ৫ হাজার টাকা এবং মেয়াদউত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে মেইন বাসষ্ট্যান্ডে সুমন ক্লিনিকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

এ অভিযানকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ঝিনাইদহের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল ও কালীগঞ্জ হাসপাতালের মেডিকেল অফিসার সুলতান আহমেদ উপস্থিত ছিলেন। এছাড়াও আসন্ন পবিত্র রমজান উপলক্ষে শহরের বিভিন্ন হোটেল, দোকানে পরিস্কার-পরিচ্ছন্নতা সহ দ্রব্যের মূল্য সহনীয় রাখতে নির্দেশনা প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/