13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

হাওরের মানুষের হতাশের কোনো কারণ নেই -এলজিআরডি মন্ত্রী

Rai Kishori
April 20, 2019 10:39 pm
Link Copied!

হাওর অঞ্চলের দারিদ্র্য নিরসন, ফসল উৎপাদন, যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা ও স্বাস্থ্যসহ বিভিন্ন ক্ষেত্রে যুগোপযোগী পরিকল্পনা অনুযায়ী কাজ করা হচ্ছে। তাই হতাশের কোনো কারণ নেই।  বললেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

মন্ত্রী আজ সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর থানার উবদাখালী ও কায়েতকান্দা সোমেশ্বরী নদীর ওপর ৩২০ মিটার দীর্ঘ দুটি সেতুর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মধ্যনগর থানা চত্বরে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আপনারা মধ্যনগরকে একটি উপজেলা হিসেবে দেখতে চান। এটি আপনাদের দীর্ঘদিনের প্রাণের দাবি। তাই মধ্যনগর উপজেলা করার জন্য যা যা করা প্রয়োজন সেসব যাবতীয় নিয়মকানুন প্রতিপালন করে আমার দপ্তর থেকে ফাইলটি সুপারিশ করে নিকারের মিটিংয়ের জন্য প্রেরণ করেছি। আশা করি নিকারের মিটিংয়ে এটি অনুমোদিত হলে মধ্যনগরকে উপজেলা করার দাবিটি আপনাদের পূরণ হয়ে যাবে।

সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নূরুল হুদা মুকুট, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন প্রমুখ বক্তৃতা করেন।

এর আগে মন্ত্রী ধর্মপাশা উপজেলার স্থানীয় সরকারের অধীন সংস্থা ও দপ্তরসমূহের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

http://www.anandalokfoundation.com/