13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে যৌন হয়রানি রোধে র‌্যালি ও আলোচনা সভা

Rai Kishori
April 18, 2019 8:05 pm
Link Copied!

ষ্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥  যৌন হয়রানি রোধে ঝিনাইদহে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন সৃজনী ফাউন্ডেশনের আয়োজনে ও পিকেএসএফ’র সহযোগিতায় বৃহস্পতিবার সকালে সদর উপজেলা মহারাজপুর ইউনিয়ন পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি ঝিনাইদহ-যশোর মহাসড়কের বিভিন্ন স্থান ঘুরে একই স্থানে এসে শেষ হয়। সেখানে উন্মোচন করা হয় যৌন হয়রানি প্রতিরোধে দেয়াল পত্রিকা। পরে ইউনিয়ন পরিষদ চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশীদ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর থানা আওয়ামীলীগ সভাপতি ও নবনির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুর রশিদ, ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর মহাব্যবস্থাপক এ.এইচ.এম.আব্দুল কাইয়ুম, সৃজনী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ড.এম.হারুন অর রশীদ, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা যুবলীগ নেতা রোকনুজ্জামান ওকমুল, বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরুল ইসলাম ও সহ-কারি অধ্যক্ষ শহিদুল ইসলাম, সৃজনী ফাউন্ডেশনের এস এম শান্তনুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে পরিস্কার পরিচ্ছন্ন অভিযানের অংশ হিসেবে ডাস্টবিন বিতরণ করা হয়।

http://www.anandalokfoundation.com/