13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফ্যানে মা, বিছানায় শিশুর লাশ

Rai Kishori
April 4, 2019 11:57 am
Link Copied!

ফ্যানে ঝুলছিল মায়ের লাশ। গলায় ওড়না পেঁচানো। বিছানায় ছিল শিশুর লাশ। শিশুর বয়স মাত্র তিন।

মাদারীপুরের শিবচরে এভাবেই মা ও শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। মায়ের নাম রেবা বেগম ও শিশুর নাম রাইয়ান।

গতকাল বুধবার রাতে উপজেলার উমেদপুর ইউনিয়নের কাচিকাটা গ্রামের একটি বাড়ি থেকে ওই দুটি লাশ উদ্ধার করা হয়। জানা যায়, রেবার স্বামীর নাম লাল্টু মিয়া। স্বামী-স্ত্রীর মধ্যে কলহ ছিল বলে জানিয়েছে স্থানীয় বাসিন্দারা।

পুলিশ জানায়, গতকাল রাতে ঝড়ো হাওয়া শুরু হলে প্রতিবেশীরা বাইরে থাকা কাপড় তুলতে গিয়ে রেবা ও তাঁর বাচ্চাদের কাপড় ভিজতে দেখেন। ওই সময় বারবার রেবাকে ডেকেও সাড়া না পেয়ে তাঁরা জানালা দিয়ে উঁকি মেরে ঘরের ভেতর ফ্যানের সঙ্গে ঝুলন্ত রেবা ও বিছানায় শায়িত রাইয়ানের মরদেহ দেখতে পান। পরে তাঁদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায় এবং দরজা ভেঙে রেবা ও রাইয়ানের লাশ উদ্ধার করে। সহকারী পুলিশ সুপার সোনাহার আলী, শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ও পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি জাকির হোসেন বলেন, ‘রেবার শ্বশুরবাড়ির লোকদের ঘটনাস্থলে দেখা গেলেও লাল্টু মিয়াকে দেখা যায়নি। তিনি খুলনায় কাজে রয়েছেন বলে জানতে পেরেছি।’

জেলা সহকারী পুলিশ সুপার সোনাহার আলী বলেন, ‘স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে মা ও ছেলের লাশ দুটি উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। তদন্ত চলছে।’

http://www.anandalokfoundation.com/