13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে স্তগিতকৃত ফুলবাড়ী উপজেলাপরিষদ নির্বাচন ৩১ মার্চ অনুষ্ঠিত হচ্ছে

Rai Kishori
March 27, 2019 9:10 pm
Link Copied!

রতি কান্ত রায়, কুড়িগ্রাম প্রতিনিধি :  হাইকোর্টে মামলার কারণে স্তগিতকৃত কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন আগামি ৩১ মার্চ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন বুধবার বিকেলে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। এ সংক্রান্ত একটি চিঠি জেলা নির্বাচন অফিসার কুড়িগ্রাম ও জেলা রিটার্ণিং অফিসার বরাবর প্রেরণ করা হয়েছে। বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ এর উপ-সচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত পত্রে প্রধান নির্বাচন কমিশনারের বরাত দিয়ে নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্তের কথা জানানো হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন জানান, আমরা নির্বাচন কমিশন থেকে এ সংক্রান্ত নির্দেশনা পেয়েছি। আগামি ৩১ মার্চ নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

উল্লেখ্য, কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার অভ্যন্তরে অবস্থিত বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়াকে আলাদা ইউনিয়নের দাবিতে হাইকোর্টে রীট করার প্রেক্ষিতে গত ৩১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন স্তগিত করা হয়। বুধবার নির্বাচন কমিশনের সিদ্ধান্তের প্রেক্ষিতে ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হচ্ছে বলে জানা গেছে।

এই নির্বাচনে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ নৌকা প্রতীক নিয়ে এবং সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মোটর সাইকেল প্রতীক নিয়ে পরস্পরের বিরুদ্ধে প্রতিদ্বদ্বিতা করছেন।

http://www.anandalokfoundation.com/