13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ২ মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের ৩ মাসের জেল জরিমানা

Rai Kishori
March 21, 2019 4:32 am
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি ॥  নবীগঞ্জে ভ্রাম্যমান আদালত কর্তৃক দুই মাদক ব্যবসায়ীকে ৩মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তৌহিদ-বিন হাসান এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলেন,ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের মৃত তরিক উল্লার পুত্র বেল্লাল হোসেন (৩০) ও জগন্নাথপুর উপজেলার গোতগাঁও গ্রামের মৃত জাহির আলীর পুত্র আক্কাছ হোসেন(৩২)।

ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সাসছুদ্দিন খাঁন জানান,দন্ডপ্রাপ্তরা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ও সেবনকারী। গত মঙ্গলবার রাতে এএসআই অনিক হোসেন,এ এসআই রুবেল হোসেনসহ একদল পুলিশ নিয়ে অভিযান পরিচালনা করে মধ্যসমত গ্রাম থেকে ইয়াবা ট্যাবলেট ও গাজাসহ দুজনকে গ্রেফতার করেন।

গতকাল বুধবার দুপুরে আসামীদের নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তৌহিদ-বিন হাসান এর নিকট ভ্রাম্যমান আদালতে দু’জনকে হাজির করা হলে আদালত তাদেরকে বিনাশ্রম ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তৌহিদ-বিন হাসান সত্যতা নিশ্চিত করে জানান,আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করলে ভ্রাম্যমান আদালতে তাদেরকে বিনাশ্রম ৩ মাসের জেল দেয়া করা হয়।

http://www.anandalokfoundation.com/