13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নিজেই পোস্টার অপসারনে নেমেছেন ভাইস চেয়ারম্যান প্রেমসাগর

admin
March 20, 2019 8:13 pm
Link Copied!

মাহমুদ খান, নিজস্ব প্রতিবেদক:  উপজেলা নির্বাচন উপলক্ষে টানানো হয় হাজার হাজার প্রচারণা পোস্টার। তবে নির্বাচন শেষে হওয়ার দুইদিনের মাথায় আজ বুধবার নিজের পোস্টার নিজেই সরিয়ে নেয়ার কাজ শুরু করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা। তিনি এবার টানা ২য় বারের মতো শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার (২০ মার্চ) দুপুরে শ্রীমঙ্গল শহরের কলেজ সড়ক থেকে খুঁটির সাথে টাঙ্গানো নিজের পোস্টার কাঁচি দিয়ে কেটে পোস্টার অপসারণের কাজ শুরু করেন তিনি। এ কাজে তার সমর্থরা নিয়োজিত রয়েছে তার।

শহরের ব্যবসায়ী তুষার দেব বলেন, শহরের অনেক জায়গায় প্রার্থীদের পোস্টারগুলো এখনো লাগানো রয়েছে। সবপ্রার্থী মিলে তাদের পোস্টারগুলো খুলে ফেলতো তাহলে ভালোই লাগতো। নির্বাচন শেষ এখন এই পোস্টারের কোন দরকার নেই। এগুলো শহরের সৌন্দর্য নষ্ট করে।

উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা বলেন, “জয় পরাজয় বড় কথা নয়। সমৃদ্ধ ও সুন্দর শ্রীমঙ্গল উপজেলা গড়তে সবাইকে একসাথে কাজ করতে হবে। নির্বাচনের প্রচারণার জন্য আমার নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন জায়গায় পোস্টারগুলো লাগিয়েছিল।”

তিনি আরো, “এখন যেহেতু নির্বাচন শেষ তাই আমি নিজেই আবার আমার কর্মীদের নিয়ে মাঠে নেমেছি। উপজেলাকে সুন্দর কওে তুলতে এসব পোস্টার অপসারণ করার কাজ করছি। আমি আমার পোস্টার খুলছি। সব প্রার্থীদেন কাছে অনুরোধ জানাচ্ছি তারাও যেন তাদের পোস্টার খুলে ফেলে। তাতে শহরসহ উপজেলার সৌন্দর্য রক্ষা পাবে।”

http://www.anandalokfoundation.com/