13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সুপ্রভাত পরিবহনের কোনও বাস চলবে না

Rai Kishori
March 19, 2019 7:41 pm
Link Copied!

রাজধানীতে সুপ্রভাত পরিবহনের কোনও বাস চলবে না। আমি অলরেডি বলে দিয়েছি এ বাস সার্ভিস বন্ধ থাকবে। বললেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম।

মঙ্গলবার সকালে সুপ্রভাত বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর মারা যাবার পর ঘটনাস্থলে গিয়ে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, এ ধরনের সড়ক দুর্ঘটনা রোধে বাসের মালিকদের সংযুক্ত করা হবে। এছাড়া সড়কে শৃঙ্খলা আনা সম্ভব না। এ কাজটি আমরা খুব দ্রুত করবো। প্রগতি সরণির রোডের নর্দ্দাতে একটি ফুটওভার ব্রিজ করারও ঘোষণা মেয়র আতিকুল। আগামী আগামী দুই থেকে তিন মাসের মধ্যে ফুটওভার ব্রিজটি তৈরি করা হবে।

মেয়র শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, সড়ক সংশ্লিষ্ট যতগুলো সমস্যা রয়েছে সেগুলো সমাধানে তোমরা আমাদের সঙ্গে থাকো। আমরা একটি একটি করে সমস্যা চিহ্নিত করে তা সমাধানে কাজ করবো। আমি এখান থেকে যাচ্ছি না। আমি তোমাদের সঙ্গে বসে সমস্যা নিয়ে আলোচনা করবো। প্রয়োজনে আমরা এখনই সমাধানের জন্য মুভ করবো।

তিনি বলেন, ঘাতক চালকের বিচার করতেই হবে। দেশের প্রচলিত আইন অনুযায়ী তার সর্বোচ্চ বিচার হবে। এর আগে সকাল ৭টায় প্রগতি সরণিতে সুপ্রভাত বাসের ধাক্কায় আবরার আহমেদ চৌধুরী নামে নিহত হন। এ ঘটনায় ঘাতক বাস চালক সিরাজুল (২৯) কে আটক করা হয়েছে। এর পর থেকে ওই এলাকার সড়কে অবস্থান নিয়ে শিক্ষার্থীরা আন্দোলন করছে। এসময় বিইউপির শিক্ষার্থীরা লিখিতভাবে ১২ দফা দাবি পেশ করেন। মেয়র ঘটনাস্থল থেকে সরাসরি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেয়ার কথাও জানান শিক্ষার্থীদের।

http://www.anandalokfoundation.com/