13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে এ এন্ড এফ মহিলা কলেজে এমপি আনারকে সংবর্ধনা

Rai Kishori
March 18, 2019 7:53 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহ প্রতিনিধি ॥  কালীগঞ্জে আমজাদ আলী ও ফাইজুর রহমান মহিলা কলেজ কর্তৃক ২য় বারের মত নির্বাচিত ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এছাড়াও কলেজের নবনির্মিত নতুন একাডেমিক ভবনের উদ্বোধন ও নতুন ছাত্রীদের বরণ ও সাং¯ৃ‹তিক অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

সোমবার সকালে কলেজ চত্বরে এ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।

উপজেলা নির্বাহী অফিসার সূর্বণা রানী সাহার সভাপত্বিতে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, মোবারকগঞ্জ সুগার মিলের ব্যাবস্থাপনা পরিচালক ইউছুপ আলী সিকদার, উপজেলা পরিষদের ভাইচ-চেয়ারম্যান শাহানাজ পারভীন ও দাতা সদস্য ফাইজুর রহমান। অনুষ্টানের শুরুতেই প্রধান অতিথি এমপি আনার ফিতা কেটে কলেজের নুতুন নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন ঘোষনা করেন। এরপর অত্র কলেজের পক্ষ থেকে এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও ক্রেষ্ট তুলে দেন কলেজের অধ্যক্ষ,শিক্ষক ও পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ। দুপুরে এমপি আনার কলেজে নতুন ভর্তি ছাত্রীদের ফুল দিয়ে বরন করে নেন।

এ অনুষ্টানে আরো বক্তব্য রাখেন, অত্র কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, মোচিক ইউনিয়নের সভাপতি গোলাম রসুল, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিতা ও কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমূখ।

http://www.anandalokfoundation.com/