13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ কালীগঞ্জে সোনার সদৃশ্য মূর্তি উদ্ধার

Rai Kishori
March 18, 2019 7:49 pm
Link Copied!

ষ্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥ ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার সুবিদপুর গ্রামের শিহাব নামের একব্যক্তির কাছ থেকে আনুমানিক ৫০০/৬০০ গ্রাম ওজনের একটি (সোনার মত দেখতে) মূর্তি উদ্ধার করেছেন ঝিনাইদহ ডিবি পুলিশ।

সোমবার বিকালে উপজেলার সুবিদপুর গ্রামে শিহাবের নিজ বাড়ি থেকে মূতির্টি উদ্ধার করা হয।

ঝিনাইদহ ডিবি পুলিশের এস আই জোহা জানান, সোনার মুর্তি আছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার সুবিদপুর গ্রামের মোক্তার আলী ছেলে শিহাবের বাড়িতে অভিযান চালায়। এসময় ৫০০/৬০০ গ্রাম ওজনের একটি (সোনার মত দেখতে) মূর্তি উদ্ধার করা হয়। মূর্তি উদ্ধার করে শিহাবসহ ডিবি দল রাখালগাছি ইউনিয়নে পরিষদে যায়।

ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উপস্থিতে শিহাব জানান, রোববার সুবিদপুর গ্রামের হারানের পুকুরে দুই বন্ধু মিলে গোসল করার সময় তার পায়ের নিচে কি যেন বাধতে অনুভব করে । পরে সেটি তুলে দেখতে পায় যে স্বর্ণের মত একটি মূর্তি । শিহাব মূর্তিটি নিয়ে বাড়ির তার বাবা-মাকে দেখায়।

ঝিনাইদহ ডিবি পুলিশের এস আই জোহা আরো জানান, মুর্তিটি সোনার নয় এটি পিতলের। রাখালগাছি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, ইউপি সদস্য ইজ্জত আলী, লুৎফর রহমান, তারা বানু উপস্থিতিতে মূর্তিটি নিয়ে যায় এবং মূর্তিটি এসপি অফিসে নিয়ে পরীক্ষা করা হবে বলে জানান তিনি।

http://www.anandalokfoundation.com/