রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ১০:১১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
শিশুদের মানবিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে -ধর্ম প্রতিমন্ত্রী প্রযুক্তি নির্ভর পৃথিবীর চ্যালেঞ্জ মোকাবেলায় এখন থেকে প্রস্তুতি নিতে হবে : আইসিটি প্রতিমন্ত্রী পলক পবিত্র শবেবরাত উপলক্ষে প্রধানমন্ত্রীর বাণী পবিত্র শবেবরাত উপলক্ষে রাষ্ট্রপতির বাণী হাওরের মানুষের হতাশের কোনো কারণ নেই -এলজিআরডি মন্ত্রী সিলেটের মুহতামিম শফিকুল হক আমকুনীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক পর্যটনের প্রসারে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম -পর্যটন প্রতিমন্ত্রী তারেক রহমানকে কারাভোগ করতেই হবে -উপমন্ত্রী শামীম মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে জীবন উৎসর্গ করতে চাই -গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি কালীগঞ্জের কোলা হাইস্কুলে বার্ষিক ক্রিড়ার পুরষ্কার বিতরণ

আজ মধুখালী উপজেলা পরিষদ নির্বাচন

মধুখালী উপজেলা পরিষদ নির্বাচন

মধুখালী প্রতিনিধিঃ আজ ১৮ই মার্চ রোজ সোমবার ২০১৯ ইং সনের মধুখালীউপজেলাপরিষদ নির্বাচন।এইনির্বাচনে মোট ভোটারের সংখ্যাপ্রায় ১,০৫২,৯৪৪। মোটইউনিয়ন পৌরসভাসহ ১২টি। মোট কেন্দ্র ৭৮টিবলেজানাযায়। এই নির্বাচনে ভোটঅবাধ , নিরপেক্ষ এবং সুষ্ঠ হবে বলে রিটার্নিং কর্মকর্তা আশা করেন। আইন শৃঙখলা বাহিনীর মাধ্যমে জানা যায় কেন্দ্রে ভোট কোন প্রকার কাটা ছেড়ার কোন সম্ভাবনা নাই। মানুষ সুন্দর পরিবেশে এবং কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে ভোট দিতে পারবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বদ্ধিতা করছেন ২জন এরা হলেন-(১)বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতিকের মির্জা মনিরুজ্জামান(বাচ্চু) এবং (বি এন পি থেকে) স্বতন্ত্র প্রতিদ্বন্দিতা প্রার্থী আনারস প্রতিক নিয়ে এ্যাডঃ আলহাজ্ব গোলাম মুনসুর(নান্নু)।

এর মধ্যে ভোটারের মাধ্যমে জানা যায় জনপ্রিয়তা এবং ভোট বেশী নৌকা প্রতিকের। তাছাড়া ভোটারের মাধ্যমে জানা যায় নৌকার বিজয় হবে। আর পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ¦ন্দিতা করছেন ৫জন। এরা হলেন-(১) মির্জা আকতারুজ্জামান(খোকন) মার্কা টিয়াপাখি (২) মোঃ মুরাদুজ্জামান(মুরাদ) মার্কা চশমা (৩) মোঃআজিজার রহমান মার্কা তালাচাবি (৪) মোঃআবুল কাসেম দুলাল মার্কা টিউবওয়েল (৫) মোঃ রোকন উদ্দিন মিয়া (জয়বাংলা) মার্কা বই। এর মধ্যে টিয়াপাখি, চশমা এবং তালা চাবির হাড্ডাহাড্ডি লড়াই হবে। তবে ভোটাররা ভাইস চেয়ারম্যান পুরুষপ্রার্থীর বিজয়ের মুখ খুলছেন না সবাই ভোট দিয়ে নিরব ভ’মিকা পালন করছেন।

আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন ২ জন এরা হলেন-(১) মোর্শেদা আক্তার মিনা মার্কা কলস (২) শুক্লা ভৌমিক মার্কা ফুটবল। ভোটারের মাধ্যমে জানা যায় কলসের বিজয় হবে। সবশেষে ভোট কেন্দ্রে কঠোর আইন ব্যবস্থা মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit