13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শা২শ গ্রাম গাজা সহ ১জন মাদক ব্যবসায়ী আটক

Rai Kishori
March 16, 2019 7:06 pm
Link Copied!

এম,এ,জলিল শার্শা যশোরঃ যশোরের শার্শা   বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ দিনভর অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে ২শ গ্রাম গাজা সহ ১জন মাদক ব্যবসায়ী ও ৪ জন ওয়ারেন্ট ভুক্ত আসামীকে আটক করেছে।
গাজাসহ আটক জাহিদ হাসান (২০) উপজেলার সেতাই উত্তর পাড়ার গ্রামের মৃত আঃ মজিদ শেখের পুত্র এবং ওয়ারেন্ট ভুক্ত আটক আসামীরা হলো উপজেলার পাড়ের কায়বা গ্রামের মৃত ওমর আলী নাপিতের ২ছেলে গোলাম হোসেন (৩৫) ও রবিউল হোসেন (৩৩),রাড়ীপুকুর গ্রামের নিজাম উদ্দীনের ছেলে গোলাম মাওলা(৩০) এবং বাগআঁচড়া সাতমাইল আমতলা এলাকার লুতফর মোড়লের ছেলে জামাল (৪৫)।
পুলিশ সূত্রে জানা যায়,বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই তবিবুর রহমান,সন্জয় কুমার দাসের নৈতৃত্বে পুলিশ সদস্য রুবেল হোসেন ও সাজ্জাদ সহ সংগীয় ফোর্স নিয়ে বৃহঃস্পতিবার সকালে উপজেলার সেতাই উত্তর পাড়া গ্রাম থেকে জাহিদ হাসানকে  আটক করে।এসময় তার কাছে থাকা বাজারের ব্যাগের ভিতর থেকে সাদা পলিথিনে মোড়ানো ২শ গ্রাম গাজা উদ্ধার করে।
এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায়  অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত উপরোল্লিখিত ৪ জন কে আটক করে।
এব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) সুকদেব রায় বিষয়গুলি নিশ্চিত করে জানান,আটক কৃত ৫ জন কে শার্শা থানায় প্রেরন করা হয়েছে।
http://www.anandalokfoundation.com/