বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ১১:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কমিটিতে ইসরাফিল আলম এমপিকে চায় দেশের কৃষক সমবায়ী নেতাজি ও সভারকার দেবতা আর নেহেরু ও গান্ধী বিশ্বাসঘাতক মহারাষ্ট্র-হরিয়ানা বিধানসভা নির্বাচনের ফলের অপেক্ষায় ভারত দি নিউজের নামে ফেসবুকে আইডি খুলে অবৈধ কার্যক্রম দুই-চারজন ব্যক্তির দায় যুবলীগ নিতে পারে না -নানক আশাশুনিতে ডিভোর্সকৃত স্বামীর নিক্ষিপ্ত এসিডে দগ্ধ স্ত্রী ও শিশু কন্যা দেশের উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করার ষড়যন্ত্র করলে কাউকে ছাড় দেয়া হবে না -গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী সাভার চামড়া শিল্পনগরীর ১১ প্লটের বরাদ্দ বাতিল সংস্কৃতি প্রতিমন্ত্রীর সঙ্গে আফগানিস্তানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ রেখা হত্যায় গ্রেফতার চার, পূর্বেও একই স্থানে হিন্দু মেয়েকে হত্যায় তটস্ত এলাকাবাসী

দীপিকার ‘হাজব্যান্ড অব দ্য মিলেনিয়াম’

এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন মাত্র চার মাস হলো। গেল নভেম্বরের মাঝামাঝি ইতালির লেক কোমোতে অভিজাত আয়োজনে গাঁটছড়া বাঁধেন ‘গাল্লি বয়’ তারকা রণবীর সিং। ২০১৮ সালের অন্যতম শীর্ষ স্বপ্নের বিয়ে ছিল তাঁদের। আর কেনই বা হবে না? সেটি সাধারণ কোনো দিন ছিল না, ছিল বলিউডের দুই বড় তারকার বিয়ে।

অবশ্য এ যুগলের প্রেমের ফুল ফোটে বিয়ের ছয় বছর আগে, সঞ্জয় লীলা বানসালির ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির শুটিং থেকে। টানা ছয় বছর চুটিয়ে প্রেমের পর নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন দীপবীর। ভক্তরা এ যুগলকে দীপবীর বলে ডাকেন।

বিয়ের পর থেকে দীপবীর তাঁদের রোমান্স দেখিয়ে চলেছেন ভক্তদের। দীপিকা তো রণবীরকে ‘হাজব্যান্ড নাম্বার ওয়ান’ বলেছেন। আর রণবীরের আশা, তিনি হবেন দীপিকার ‘হাজব্যান্ড অব দ্য মিলেনিয়াম’।

তো, বিয়ের পর কী পরিবর্তন এলো রণবীর সিংয়ের জীবনে?

‘আমি সময়মতো ঘুম থেকে উঠি, সময়মতো খাই, সময়মতো কাজে যাই, সময়মতো ঘরে ফিরি। এককথায়, আমি এখন গুড বয় হয়ে গিয়েছি’, বললেন রণবীর।

ইতালির লেক কোমোতে বিয়ের পর ভারতে চারটি বিবাহোত্তর অভ্যর্থনার আয়োজন করেন দীপবীর। এর আগে এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, দীপিকার ইচ্ছেতেই লেকে কোমোতে বিয়ে করেছেন তিনি।

রণবীর বলেন, ‘তার (দীপিকা) যেকোনো ইচ্ছেই আমি পূরণ করতে চাই। আর এটাই সহস্রাব্দের সেরা স্বামী হওয়ার পথে প্রথম পদক্ষেপ। বিয়ে নিয়ে তাঁর যে স্বপ্ন বা ইচ্ছে ছিল, সবটুকুই বুঝতে চেষ্টা করেছি। সে যা চেয়েছে, একদম তাই-ই পূরণ করেছি।’

৩৩ বছর বয়সী ‘পদ্মাবত’ তারকা আরো বলেন, ‘আর এর সবই ওর প্রাপ্য। আমারও সুখ প্রাপ্য, ওর সুখই আমার সুখ। এটা একদম সিম্পল ব্যাপার।’

রণবীর সিংকে সর্বশেষ ‘গাল্লি বয়’ ছবিতে দেখা গেছে। জয়া আখতার পরিচালিত এই ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। শিগগিরই তিনি কবির খান পরিচালিত ‘এইটটি থ্রি’ ছবির শুটিং শুরু করবেন। ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপজয়ী তারকা কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন তিনি।

আর দীপিকা পাড়ুকোনকে আগামীতে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে দেখা যাবে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

All rights reserved © -2019
IT & Technical Support: BiswaJit