13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আড়পাড়াউচ্চ বিদ্যালয়েবার্ষিক ক্রীড়া অনুষ্ঠান-২০১৯

Rai Kishori
March 12, 2019 4:10 pm
Link Copied!

মধুখালীপ্রতিনিধিঃ “ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ঐতিহ্য বাহী বিদ্যা পিঠ আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান, ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ বদরুজ্জামান (বাবু) এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক সুজন বিশ্বাস এর সঞ্চালনায় মাঠ প্রাঙ্গনে আজ মঙ্গলবার দিন ব্যাপী বিপুল উৎসাহ উদ্দীপনার এবং বিভিন্ন সাজ-সজ্জার মধ্যে জাতীয় পতাকা,  ক্রীড়া পতাকা এবং স্কাউট পতাকা উত্তোলন করে অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাটি উদ্বোধন করেন কামারখালী বাজার বণিক সমিতির সভাপতি কাজী মতিউল ইসলাম (মুরাদ)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (অবঃ) মোঃ ইসহাক আলী মোল্যা, আড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মোল্যা, সাধারন সম্পাদক মোঃ  আরিফ মৃধা, উক্ত স্কুলের দাতা সদস্য এবং বালিয়াকান্দী সরকারী কলেজের সহকারী অধ্যাপক মৃধা মোহাম্মাদ এহ্তেশাম হায়দার, কামারখালী সরকারী আঃরউফ কলেজের প্রভাষক মোঃএনামূলহক, কামারখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃজাহিদুর রহমান বিশ্বাস(বাবু) , ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খুরশিদ আলম (মাসুম) প্রমুখ।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (অবঃ) মোঃ হাসেমআলী, বাবুনীরোদ কুমারশিকদার, বিশিষ্ঠসমাজ সেবক মোঃসফিউর রহমান মোল্যা, মোঃ ইদ্রিস আলী মোল্যা (পান্নু), আড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ বাবু শিকদার, বিশিষ্ঠসমাজ সেবক ও ব্যাংকার মোঃ সেলিম মোল্যা, যুবসমাজ, কর্মরত শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ, অভিভাবক সদস্যবৃন্দ, পি.টি.এ. কমিটিসদস্য, ছাত্র-ছাত্রী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

অনুষ্ঠান অভ্যর্থনায় ছিলেন সমাজের বিশিষ্ঠ সমাজ সেবক ও অত্র স্কুলের পি.টি.এ. কমিটির সভাপতি মৃধা মোঃ বদিউজ্জামান (বাবলু), অভিভাবক সদস্য মোঃ রুহল আমিন মোল্যা, মৃধা নাজিরুল ইসলাম (নান্নু), পি.টি.এ . কমিটির সহ-সভাপতি মোঃ ফরিদুল ইসলাম সহ শিক্ষক মন্ডলী এবং কর্মচারী বৃন্দ। দিক নির্দ্দেশনায় ছিলেন সিনিয়র শিক্ষক মোঃ সাদেকুর রহমান । সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সহকারী প্রধান শিক্ষক পঞ্চানন কুমার দাস, সবশেষে প্রধান শিক্ষক মোল্যা মোঃ হাফিজুর রহমান সবার উপস্থিতিতে বিজয়ীদের এবং পরীক্ষায় ভাল ফলাফল অর্জনকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরন করে অনুষ্ঠানটি সুষ্ঠ ও সুন্দরভাবে শেষ করেন।

http://www.anandalokfoundation.com/