13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ডুমাইন স্কুল মাঠে বিশাল লাঠি খেলা-২০১৯

Rai Kishori
March 6, 2019 3:30 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখার জন্য আনন্দঘন মনোরম পরিবেশের মধ্যে দিয়ে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন গ্রামের বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোঃমনজুরুল হোসেন বিশ্বাস এর আয়োজনে, নাতী ছেলে শিশু আবদুল্লাহ বিন জাহিদ এর সৌজন্যে ও ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাকির আহম্মেদ টোকন এর সঞ্চালনায় এবং মিজানুর রহমানসহ যুব সম্প্রদায়ের সহযোগীতায় ডুমাইন স্কুলমাঠে গত মঙ্গলবার বিকালে এক বিশাললাঠি খেলা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত লাঠি খেলায় ৪টি দল অংশ গ্রহন করে এরা হলেন-(১)গফুর সর্দ্দার বাবুখালী মাগুরা (২) মোঃ নেহাল সর্দ্দার -গয়েশপুর (৩) মোঃটনজাল সর্দ্দার-মছলন্দপুর (৪) মোঃ গোলাম সর্দ্দার- গয়েশপুর, মধুখালী, ফরিদপুর।

উক্ত খেলা দেখার জন্য উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য ও মধুখালী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মির্জা আহসানুজ্জামান (আজাউল), মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মির্জা আকতারুজ্জামান (খোকন), ডুমাইনই উনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃখুরশিদ আলম (মাসুম), মধুখালী উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃরওশন ইসলাম গরীব মোহাম্মাদ(কালশু) ডুমাইন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃআঃকুদ্দুস মোল্য(অবঃ).ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের ৮ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মোঃবশির আহম্মেদ (বাচ্চু), বিশিষ্ঠ সমাজসেবক ডাঃঅজিত কুমার বিশ্বাস, মোঃ হাসানুজ্জামান এ.এস.এম. সায়েম,ইঞ্জিনিয়ার মোঃজাহিদুলইসলাম, মোঃআবজাল হোসেন, মোঃসরফরাজআলী (সাবলু),মোঃজিল্লুর রহমান(জিবলু) ,মোঃ সেলিম সেখপ্রমুখ। হাজার হাজার নারী-পুরুষ লাঠি খেলা, ঢেকিখেলা, সরকি খেলা উপভোগ করে অনুষ্ঠান শেষ করেন। খেলায় কোন প্রকার বিশৃংখলার সৃষ্টি হয় নাই।

http://www.anandalokfoundation.com/