13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় এসএসসি পরীক্ষার্থীকে উত্যক্ত করার অপরাধে কারাদন্ড প্রদান

admin
February 23, 2019 5:43 pm
Link Copied!

মারিয়া আফরিন পায়েল, ডুমুরিয়া, খুলনা।। খুলনার ডুমুরিয়ায় পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে পরীক্ষার্থীকে উত্যক্ত করা এবং এর প্রতিবাদ করায় পরিক্ষার্থীর পিতাকে মারপিঠ করে জখম করেছে ছাত্রলীগ পরিচয় নামধারী রনি মোল্যা (২১) নামের এক যুবক। এ ঘটনায় রনিকে ভ্রাম্যমান আদালতে
এক বৎসরের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেলা কারাগারে প্রেরন করেছে । ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষাকেন্দ্রে।

পরীক্ষার কেন্দ্র সচিব বজলুর রহমান জানান সকাল সাড়ে নয় টার দিকে কেন্দ্রের প্রধান গেট খুলে দেওয়া হয়। এ সময় পরীক্ষার্থীরা ভিতরে প্রবেশ করতে থাকে। এ সময় চুকনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী মৌমিতা রহমান তারিন (১৬) পরীক্ষা দেওয়ার জন্য কেন্দ্রে প্রবেশ করে।

শনিবার উচ্চতর গণিতের পরীক্ষা ছিল। এসময় কেন্দ্রের মাঠের মধ্যে আটলিয়া ইউনিয়নের মঠবাড়ি গ্রামের ফজলু মোল্যার ছেলে রনি মোল্যা পরীক্ষার্থীকে উত্যক্ত করতে থাকে। পরীক্ষার্থী দ্রুত তার কক্ষে চলে গেলে রনিও পিছু নেয়। এসময় পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত সকলে রনিকে কেন্দ্রের বাইরে বের করে দেয়। কেন্দ্রের বাইরে পরীক্ষার্থীর পিতা এসএম মাহাবুবুর রহমান মুকুল রনিকে তার মেয়েকে উত্যক্ত করার কারণ জানতে চায়। এ সময় রনি ও তার বন্ধুরা পরীক্ষার্থীর পিতাকে মারপিঠ করে। এতে তিনি আহত হন। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোছা: শাহনাজ বেগম পরীক্ষা কেন্দ্রে গিয়ে রনির কাছে ঘটনাটি জানতে চায়।

সে ঘটনার সত্যতা স্বীকার করে। রনি খুলনা শহরের সরকারি সুন্দরবন কলেজের প্রাণি বিদ্যা (সম্মান) বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং চুকনগর ডিগ্রি কলেজের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বলে পরিচয় দেয়। এ সময় নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালতে শিক্ষার্থীকে উত্যক্ত করার অপরাধে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ডুমুরিয়া থানার অফিসার ইনর্চাজ আমিনুল ইসলাম বিপ্লব জানান, রনিকে খুলনা জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/