13yercelebration
ঢাকা
শিরোনাম

জিআই হিসেবে স্বীকৃতি প্রদানের পাশাপাশি পণ্যের গুণগত মানের দিকে নজর দিতে হবে -শিল্পমন্ত্রী

ইউএস স্টেট ডিপার্টমেন্টের বাংলাদেশ ২০২৩ হিউম্যান রাইটস রিপোর্ট

দেশকে এগিয়ে নিতে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তির ব্যবহার অপরিহার্য -স্থানীয় সরকার মন্ত্রী

শুধু চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হয়ে তরুণদের জন্য চাকরির ক্ষেত্র তৈরি করবে -স্বাস্থ্য মন্ত্রী

তাপদাহ না কমলে শিক্ষাপ্রতিষ্ঠান নিয়ে তিন বিকল্প ভাবছে নীতি নির্ধারণী

সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় ও সমাপনী অনুষ্ঠিত 

নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়   

আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে পিকনিক বাস উল্টে নিহত ১, আহত ৩০

admin
February 18, 2019 8:09 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় স্কুলের একটি  পিকনিক বাস উল্টে খাদে পরে ১ শিক্ষার্থী নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছে।

১৮ ফেব্রুয়ারি (সমবার)  সকাল ১০টার দিকে তেঁতুলিয়া উপজেলার শালবাহানের রওশনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জেলার আটোয়ারি উপজেলার রসেয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের বাসটি তেঁতুলিয়া বাংলাবান্ধায় পিকনিকে যাচ্ছিল। শালবাহানের রওশনপুর নামক স্থানে চালক বাসের নিয়ন্ত্রন হিরিয়ে ফেল্লে বাসটি রাস্তার পাশে খাদে উল্টে পরে যায়। এতে ঘটনা স্থলে সজীব কুমার সিংহ (১২) নামের এক শিক্ষার্থী নিহত হয়। সজীব আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া গ্রামের দিলীপ কুমার সিংহের একমাত্র ছেলে এবং রসেয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। এসময় শিক্ষকসহ ৩০ জন আহত হয়। এদের মধ্যে এক শিক্ষকসহ দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী জানায়,  সকালে আটোয়ারী উপজেলার রসেয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা বাস নিয়ে পিকনিক করতে তেঁতুলিয়ার বাংলাবান্ধায় যায়। বাসে ৬ষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণির ৬৫ জন শিক্ষার্থী ও ১০/১২ জন শিক্ষকসহ প্রায় ৮০ জন যাত্রী ছিল। সকাল ১০টার দিকে তারা রওশনপুর এলাকায় চা বাগান এবং আনন্দ ধারা রিসোর্ট দেখতে যাচ্ছিলেন। এ সময় রওশনপুর এলাকায় কাঁচা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদে উল্টে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভির্সের সদস্যরা আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায় এবং উদ্ধা কাজ চালায়। দুর্ঘটনার পর চালক পালিয়ে যায়। বাস চালকে আটকের চেষ্টা চলছে।

এ ঘটনায় তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিউল ফেরদৌসকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহম্মদ গোলাম আজম। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

http://www.anandalokfoundation.com/