13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নৌকার প্রার্থীর পক্ষে কাজ করতে নেতাকর্মীর প্রতি আহবান জানালেন এমপি আবু জাহির

admin
February 18, 2019 4:57 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি’র কেন্দ্রীয় নেতারা বলেন- নির্বাচনে আসবেন না। অথচ বিভিন্ন স্থানে তাদের প্রার্থীরা নির্বাচনের জন্য কাজ করে যাচ্ছেন। এতে প্রমাণ হয় তাদের দলের মধ্যে কোনও নিয়ম শৃংখলা নেই এবং তারা দ্বিমুখী আচরণ করে।

গতকাল রবিবার দুপুরে নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট আলমগীর চৌধুরীর সমর্থনে শহরের হাজারী কমিউনিটি সেন্টারে নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি নৌকার প্রার্থী আলমগীর চৌধুরীর পক্ষে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীর প্রতি আহবান জানান। উপস্থিত দলীয় নেতাকর্মী সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলের মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করতে অঙ্গীকারাবদ্ধ হন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোঃ শাহনওয়াজ মিলাদ। নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বক্তৃতাকালে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

এছাড়াও অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. আবু ফজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. গতি গোবিন্দ্র দাশ, ওবায়দুল কাদের হেলাল, এড. মুজিবুর রহমান কাজল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, সাবেক সাধারণ সম্পাদক বাউশা ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, জেলা পরিষদ সদস্য এড সুলতান মাহমুদ, জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক, পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম প্রমূখ। এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির আরো বলেন, ভাইয়ে ভাইয়েও অনেক সময় মনোমালিন্য হয়। তেমনি করে দলের অনেক নেতাকর্মীদের মনেও দুঃখ কষ্ট থাকতে পারে। এনিয়ে নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করা দরকার। কিন্তু মনে রাখতে হবে যখনই নৌকা প্রতীকের কথা আসবে, তখন আমরা সবাই ঐক্যবদ্ধ। নৌকার বিজয় নিশ্চিতে সকল ভেদাবেদ ভূলে গিয়ে আন্তরিকভাবে কাজ করতে হবে। কারণ এটা জাতির পিতার নৌকা, এটা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা।

এই নৌকা জনগণের অধিকার আদায়ের নৌকা। এই নৌকা মহান স্বাধীনতা অর্জনের নৌকা। নৌকায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে থাকে। আওয়ামী লীগ জনগণকে কথা দিয়ে কথা রক্ষা করে। তিনি আরো বলেন, দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা উপজেলা চেয়ারম্যান পদে দলীয় প্রতীকে অংশ নিতে যাচ্ছি। এই নির্বাচনে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন-উপজেলা পর্যায়ে নেতাকর্মীরা যেন নৌকার পক্ষে আন্তরিকভাবে কাজ করে এই অনুরোধ জানান তিনি।

http://www.anandalokfoundation.com/