13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে মাসব্যাপি ক্রিকেট প্রশিক্ষণের সমাপনী

admin
February 14, 2019 6:58 pm
Link Copied!

ষ্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥ ঝিনাইদহ মাসব্যাপি ক্রিকেট প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা ক্রীড়া সংস্থায় প্রশিক্ষিতদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জীবন কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) জনাব আরিফ-উজ জামান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় ঝিনাইদহ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে সদর উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার ৩০ জন ছাত্রকে প্রশিক্ষণ প্রদাণ করা হয়। প্রশিক্ষণ প্রদাণ করেন ক্রিকেট প্রশিক্ষক সৌরভ হোসেন। ক্রিকেট প্রশিক্ষণের সমাপণী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

ক্রিকেট প্রশিক্ষণের কার্যক্রম পরবর্তীতে অব্যহত রাখার জন্য জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে ক্রিকেট সামগ্রী বিতরণ করা হয়।

http://www.anandalokfoundation.com/