শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৫:১৮ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
ধর্মীয় সংখ্যালঘুদের অধিকার বঞ্চিত করছে চিন ও পাকিস্তান -জাতিসংঘ টেরর ফান্ডি ও আর্থিক দুর্ণীতির অভিযোগে ফের কালো তালিকাভুক্ত হল পাকিস্তান ভারতের আর্থিক বৃদ্ধি আমেরিকা-চিনের থেকেও বেশি -ভারতের অর্থমন্ত্রী রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার উস্কানি দিচ্ছেন কিছু এনজিও -তথ্যমন্ত্রী সাম্প্রদায়িক শক্তির উত্থানের বিষয়ে সতর্ক থাকতে হবে -নৌপ্রতিমন্ত্রী প্রবাসী কর্মীরা যেন সঠিক সময়ে সঠিক সেবা পায় -প্রবাসী কল্যাণ মন্ত্রী রাষ্ট্রের শত্রুদের আর বাড়তে দেওয়া যাবে না -মোস্তাফা জব্বার ডেঙ্গু মোকাবিলায় জনগণকেও এগিয়ে আসতে হবে -স্থানীয় সরকার মন্ত্রী অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হবে -পরিকল্পনামন্ত্রী নড়াইলে হিন্দু সম্প্রদায়ের আরাধ্য ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে সুবিশাল বর্ণাঢ্য র‌্যালী

আগৈলঝাড়ায় একমাস পর পটুয়াখালী থেকে অপহৃতা উদ্ধার

আগৈলঝাড়ায় একমাস পর পটুয়াখালী থেকে অপহৃতা উদ্ধার

আগৈলঝাড়া(বরিশাল)সংবাদদাতাঃ বরিশালের আগৈলঝাড়ায় সৌদি প্রবাসীর স্ত্রী অপহরণের প্রায় একমাস পর উদ্ধার করেছে পুলিশ। অপহৃতা গৃহবধু ও তার দুই মেয়েকে পটুয়াখালী জেলা শহরের একটি ভাড়া বাসা থেকে তাদের উদ্ধার করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জসীম উদ্দিন।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ছোট বাশাইল গ্রামের সৌদি প্রবাসী আমিনুল ইসলামের স্ত্রী রুবিনা বেগম (৩০)কে তার দুই স্কুল পড়–য়া মেয়েসহ ১৪ জানুয়ারি রাতে অপহরণ করে আগৈলঝাড়া উপজেলার পশ্চিম গোয়াইল গ্রামের তোফাজ্জেল হোসেন বিশ্বাসের ছেলে সরোয়ার বিশ্বাস (৩৫)। ওই ঘটনায় অপহৃতার ভাবী আকলিমা বেগম বাদী হয়ে ১৭ জানুয়ারি আগৈলঝাড়ায় থানায় নারি ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

তদন্তে নেমে পুলিশ সোমবার রাতে পটুয়াখালী শহরের কলাতলা এলাকার এবিএম জাহিদ হোসাইন এর ভাড়া বাসা থেকে পটুয়াখালী সদর থানা পুলিশের সহায়তায় প্রায় এক মাস পর অপহৃতা রুবিনাকে সোমবার রাতে উদ্ধার করে আগৈলঝাড়া থানায় নিয়ে আসে।

এ সময় অপহৃতার দুই মেয়েকেও পুলিশ উদ্ধার করলেও অপহরনকারী সরোয়ার বিশ্বাস পালিয়ে যায়। ওই মামলার অপর আসামী ছোট বাশাইল গ্রামের সুজন মৃধাকে পূর্বেই গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছিল পুলিশ। উদ্ধারকৃত অপহৃতাদের ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

All rights reserved © -2019
IT & Technical Support: BiswaJit