মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:৩৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ভারত ও ভুটানের কূটনীতিকগণের জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন ভারতীয় ও ভুটানী ফরেন সার্ভিসের প্রশিক্ষণার্থীদের পররাষ্ট্রপ্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ সবচেয়ে বেশি কল ড্রপের ভোগান্তিতে গ্রামীণফোনের গ্রাহক আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নির্বাচন অংশগ্রহণমূলক না হলে বিশ্বাসযোগ্য ও গ্রহণযোগ্য শব্দ দুটির উজ্জ্বলতা থাকে না শেষ হল বিশ্ব ইজতেমা মার্স এবং ভেনাসের বিস্ময়কর সব তথ্য এবার হিন্দু শিক্ষিকাকে পিটিয়ে রক্তাক্ত! দিনাজপুরের উৎসব মুখর পরিবেশে ১৩ উপজেলায় ১৯৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল ইহুদিবিদ্বেষী লেবারপার্টির ৭ এমপির পদত্যাগ যুক্তরাজ্যের

শৈলকুপায় শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী বিতরণ

শৈলকুপায় শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥ ঝিনাইদহ জেলার সীমান্তবর্তী অবহেলিত উত্তর মির্জাপুর গ্রামের শিক্ষার্থীদের খেলার সামগ্রী দিয়েছেন শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি।

সোমবার দুপুরে গ্রামের ১৫ জন শিক্ষার্থীর হাতে ফুটবল তুলে দেন তিনি। বল পেয়ে দারুন খুশি ওইসকল শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা বলেন, এই প্রথম কেউ তাদের বল দিলেন। নিজেদের মধ্যে ১০ টাকা বা ২০ টাকা চাঁদা তুলে প্রতিবছর বল কিনতে হতো আমাদের। কিন্তু আজ আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এসেছিলাম। তিনি আমাদের পছন্দমত খেলার সামগ্রী দিলেন। এতে দারুণ খুশি আমরা।

এ ব্যাপারে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি বলেন, শিক্ষার্থীদের শারিরীক বিকাশের পাশাপাশি মানসিক বিকাশের জন্য খেলাধুলা প্রয়োজন। এছাড়াও মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও সামাজিক সমস্যা দুর করতে খেলাধুলার প্রয়োজন রয়েছে। শৈলকুপা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যেন খেলাধুলা করতে পারে এজন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে।

তিনি আরও বলেন, উত্তর মির্জাপুর গ্রামের শিক্ষার্থীদের খেলার সামগ্রী দেওয়া হয়েছে। আগামীতে যদি তাদের আরও কিছু লাগে তাও দেওয়া হবে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit