শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯, ০১:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :

ঝিনাইদহ কালীগঞ্জে বাকপ্রতিবন্ধি কিশোরীকে গণধর্ষণ মামলা দায়ের আটক ৩

ঝিনাইদহ কালীগঞ্জে বাকপ্রতিবন্ধি কিশোরীকে গণধর্ষণ মামলা দায়ের আটক ৩

আরিফ মোল্ল্যা, (ঝিনাইদহ) প্রতিনিধি॥ ঝিনাইদহের কালীগঞ্জে ১৪ বছর বয়সের এক বাক প্রতিবন্ধি কিশোরী গণধর্ষণের সিকার হয়েছে। ঘটনায় ধর্ষিতার মা মিতা রাণী বাদি শনিবার রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। এর আগে দুপুরে ধর্ষণের সাথে জড়িত তিন যুবককে আটক করা হয়। আটককৃতরা হলো বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে সেলিম পাটয়ারী, বানুড়িয়া গ্রামের হায়দার আলীর ছেলে সাঈদ হোসন ও নুর আলীর ছেলে রাকিব হোসেন।

খবর পেয়ে শনিবার বিকালেই ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় পুলিশ সুপার ভিকটিমের পরিবার ও প্রতিবেশিদের সাথে কথা বলেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা ও স্থানীয় ইউপি সদস্যরা।

গত ৬ ফেব্রুয়ারী রাতে কালীগঞ্জ উপজেলার ৬নং ত্রিলোচনপুর ইউনিয়নের বানুড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। ধর্ষিতা কিশোরী ওই গ্রামের সদানন্দ ওরফে স্বপনের মেয়ে।

বর্তমানে ধর্ষণের স্বিকার কিশোরী ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার রাতে ধর্ষিত সুচিত্রাদের বাড়িতে টেলিভিশন দেখছিলেন প্রতিবেশি শফি উদ্দীনের স্ত্রী সবুরা বেগম ও ভোলানাথের স্ত্রী কল্পনা রাণী। তাদের ভাষ্য, আমরা সুচিত্রাদের ঘরের মধ্যে টেলিভিশন দেখছিলাম। এসময় সুচিত্রা ঘরের বারান্দায় বসে খাবার খাচ্ছিল। কিছুক্ষণ পরে তাকে বাড়িতে না পেয়ে খোজাখুজি শুরু করা হয়। ঘন্টাখানেক পরে বাড়ির পাশের একটি বাগানে তাকে পোষাকবিহীন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে বাড়িতে আনা হয়।

ধর্ষিতার বাবা সদানন্দ ওরফে স্বপন জানান, ঘটনার পর থেকে ধর্ষনকারীরা আমাকে এবং আমার পরিবারকে হুমকি ধামকি দিয়ে আসছিল ঘটনাটি কাউকে না বলার জন্য। শুক্রবার রাতে সাঈদ নামের একটি ছেলে আমাকে ফোন করে। এসময় কাউকে কিছু বললেই আমাকে মেরে ফেলার হুমকি দেয়। এরপর শনিবার আমি স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে কালীগঞ্জ পুলিশকে বিষয়টি জানালে তাদের আটক করে।

কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী ঘটনার সত্যতা স্বিকার করে জানান, এঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে তিনজনকে আসামি করে একটি মামলা দায়েল করেছেন। যাদের আগেই আটক করা হয়। এছাড়া ভিকটিমকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit