শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯, ০৩:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
বিশ্বকাপে পাকিস্তানকে সব ম্যাচে হারিয়েছে ভারত বঙ্গবন্ধুর স্বপ্ন অনুযায়ী ক্ষুধামুক্ত করাই আমাদের লক্ষ্য -প্রধানমন্ত্রী কেন্দ্রীয় নেতাদের ব্যর্থতার জন্য আরেকটি গণশুনানি দরকার দগ্ধ আশঙ্কাজনক ৯ জনকে বিদেশ নেয়ার প্রয়োজন নেই: ডা. সামন্তলাল ভোট জালিয়াতি, যুক্তরাষ্ট্রের নাইনথ ডিস্ট্রিক্টে পুনরায় ভোটগ্রহণের নির্দেশ গণআদালতের বক্তব্য বই আকারে প্রকাশ করা হবে: ড. কামাল কালীগঞ্জ নির্বাচন কর্মকর্তার মোবাইল ফোন ক্লোন করে মেয়র প্রার্থীর কাছে চাঁদা দাবি ঝিনাইদহ হরিণাকুন্ডুতে পাওনা টাকা চাওয়ায় গৃহবধুকে কুপিয়ে যখম অগ্নিকান্ডে নিহতদের স্মরণে ঝিনাইদহে মোমবাতি প্রজ্জলন ঝিনাইদহে বিপি দিবস উদযাপন

বাংলাদেশে এসে ‘মদ খেয়ে’ সৌদি নাগরিকের মৃত্যু

ময়মনসিংহের গৌরীপুরে আবু নাছের আল দুসারি (৪৫) নামে এক সৌদি নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা গ্রামের আবু সাইদ সানির বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সানির ভাষ্যমতে, অতিরিক্ত মদ্যপানে সৌদি ওই নাগরিকের মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ডৌহাখলা গ্রামের করম আলীর ছেলে আবু সাঈদ সানির সঙ্গে প্রায় ২০ বছর আগে আবু নাছের আল দুসারির ঢাকায় পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরেই আবু নাছের আল দুসারি অবকাশ যাপনের জন্য গৌরীপুরে বসবাস শুরু করেন।

ঢাকায় হলি আর্টিসানে হামলার ঘটনায় সারাদেশে বিদেশিদের ওপর নানা বিধিনিষেধ আরোপ হলে তিনি সেসময় চলে যান। তবে প্রায়ই বাংলাদেশে আসতেন। গত বছরের ৯ ডিসেম্বর সানির বাড়িতে আসেন আবু নাসের। এরপর থেকে আবু নাছের আর সানি একসঙ্গেই থাকতেন।

বৃহস্পতিবার রাতে সানির বাড়িতে আবু নাছেরর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গৌরীপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

মেডিকেল অফিসার ইশতিয়াক মোশারফ বলেন, ওই ব্যক্তির অনেক আগেই মৃত্যু হয়েছে। তবে কী কারণে মৃত্যু হয়েছে সেটা ময়নাতদন্ত না করে বলা যাচ্ছে না।

ওসি বলেন, জব্দকৃত আবু নাছেরের পাসপোর্ট সূত্রে জানা গেছে তিনি সৌদি আরবের দাম্মাম নগরীর বাসিন্দা। তার বাবার নাম ফালেহ। পুলিশ আবু নাছেরের মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে তদন্ত শেষ না করে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit