13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

১০০ টাকার প্রাইজবন্ডের এবারের সৌভাগ্যবান যারা

Palash Dutta
February 1, 2019 11:42 am
Link Copied!

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৯৪তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। এতে ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৬০৯৪৫৪ এবং ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০০৮২৮৭০।

ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার এ ড্র অনুষ্ঠিত হয়।

এক লাখ টাকা করে দু’টি তৃতীয় পুরস্কারের নম্বর ০১৭৬৩৯২ ও ০৭৭৭১২৭। এছাড়া প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৩২৭২৬১ ও ০৪০১০৪৪।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫৪টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড,খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ,খষ, খস, খহ,গক এবং গখ এই ‘ড্র’ এর আওতাভুক্ত। এই সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়েছে।

নিচে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর হল- ০০৫৫৩৫১, ০২২৪০৫০, ০৪০৭২৫৪, ০৬০২৫৪৯, ০৮৪৯৭০৮, ০১০৬৫১৫, ০২৪৫৪৭০, ০৪১৪২২৬, ০৬০৯২৬৮, ০৯২০৩১১, ০১৫৫১১৭, ০৩০৩১৯৪, ০৪৭১৭৫২, ০৭১৭৯৬৮, ০৯৫৩৫৮৭, ০১৬৭৪২৬, ০৩১৪৯৯৬, ০৪৮০৭৩৮, ০৭৩১৬৩২, ০৯৫৫৪১২, ০১৮৬৩২৭, ০৩৪৬৮৪৪, ০৫৩০০৩৫, ০৭৪৪৫২৭, ০৯৫৭২০২, ০১৮৮৬৭৬, ০৩৫১০৭৮, ০৫৩১৯৫৬, ০৭৫৭৭৬৮, ০৯৭২৯৭৫, ০২০২৫০১, ০৩৫৫৫৫০, ০৫৪৮৩৬৩, ০৭৬০০৯১, ০৯৯৪৫৩৭, ০২০৪৫২০, ০৩৫৮৭৩৩, ০৫৭২৪৩০, ০৮৪৪৮৪৪, ০৯৯৮৯৯৯।

http://www.anandalokfoundation.com/