13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে গুলিবিদ্ধ লাশের গলায় চিরকুট: ‘ধর্ষণের এই পরিণতি’

admin
January 26, 2019 9:30 pm
Link Copied!

ঝালকাঠি প্রতিবেদকঃ ঝালকাঠিতে ধর্ষণ মামলার এক আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ; যার গলায় ঝোলানো চিরকুটে লেখা রয়েছে, ‘ধর্ষণের কারণে আমার এই পরিণতি।’
কাঁঠালিয়া থানার পরির্শক (তদন্ত) এনামুল হক জানান, শনিবার বেলা ২টার দিকে বলতলা গ্রামের একটি ধানক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।নিহত সজল জোমাদ্দার (২৮) পাশের জেলা পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার নদমুলা গ্রামের আলম জোমাদ্দারের ছেলে।
পরির্শক এনামুল বলেন, “মাথায় গুলিবিদ্ধ অবস্থায় সজলের লাশ উদ্ধার করা হয়। তার গলায় সুতা দিয়ে ঝুলানো একটি চিরকুটে লেখা ছিল: ‘আমার নাম সজলৃমাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করার কারণে আমার এই পরিণতি’।”
গত ১২ জানুয়ারি পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার নদমুলা গ্রামের বাড়ি থেকে পাশের হেতালিয়া গ্রামে নানাবাড়ি বেড়াতে যাওয়ার পথে এক মাদ্রাসা ছাত্রীকে মুখ চেপে ধরে নিয়ে পানের বরজে দলবেঁধে ধর্ষণের অভিযোগ ওঠে সজলের বিরুদ্ধে।
এ ঘটনায় ছাত্রীর বাবা ভা-ারিয়া থানায় সজলসহ দুইজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর থেকে উভয় আসামি পালাতক ছিলেন বলে জানান ভা-ারিয়া থানার এসআই তারিকুল। লাশ উদ্ধারের খবর পেয়ে ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

http://www.anandalokfoundation.com/