13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জনগণ নির্বাচিত করেছে উন্নত রাষ্ট্রের জন্য — কৃষিমন্ত্রী

admin
January 23, 2019 9:42 pm
Link Copied!

‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে। তারা আমাদেরকে নির্বাচিত করেছে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে যেতে। বিগত দশ বছরের উন্নয়ন কর্মকা- দেখে তারা বিশ্বাস করেছে যে শেখ হাসিনার সরকারই জনগণের স্বপ্নপুরণের সরকার। উন্নয়নের মহাসড়কে গতি আরো বেগবান করতে জনগণ ভোটের মাধ্যমে এ মহান দায়িত্ব দিয়েছে এবং তা শতভাগ পালন করা হবে।’

কৃষিমন্ত্রী মোঃ আব্দুর রাজ্জাক আজ টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলায় রাণী ভবানী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

মোঃ আব্দুর রাজ্জাক বলেন, বাংলাদেশ কৃষিপ্রধান দেশ আর এ দেশে এখন ক্ষমতায় কৃষিবান্ধব সরকার। কৃষি ও কৃষকের জন্য সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করছে সরকার। কৃষিকে এখন আয়বর্ধক করতে হবে, কৃষির উৎপাদন বৃদ্ধি করতে হবে। এভাবে এসডিজির লক্ষ্যমাত্রা অর্জন করে ২০৩০ সালে উন্নত রাষ্ট্রে উপনীত হতে হবে।

নাগরিক সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক খন্দকার শফি উদ্দিন মনি’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম ও নাগরিক সংবর্ধনা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আলহাজ¦ ছরোয়ার আলম খান আবু।

অনুষ্ঠান শেষে স্থানীয় ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিল্পীদের পরিবেশনায় এক সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন মন্ত্রী ।

http://www.anandalokfoundation.com/