13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথা উপজেলা পরিষদ নির্বাচন– ব্যাপক আলোচনায় রয়েছেন আব্দুল ওয়াদুদ মাতুব্বার

admin
January 22, 2019 5:03 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে ব্যাপক আলোচনায় রয়েছেন, তরুন সমাজ সেবক, গরীব-দুঃখী মানুষের বন্ধু আওয়ামী লীগ নেতা আব্দুল ওয়াদুদ মাতুব্বার।

১৯৭৯ইং সালের ২৫শে জুন সালথা উপজেলার গট্টি ইউনিয়নের গট্টি গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন আব্দুল ওয়াদুদ মাতুব্বার। তার বাবার নাম আবুল হোসেন মাতুব্বার। ১৯৯৩ ইং সালে তিনি জয়ঝাপ উচ্চ বিদ্যালয় থেকে এস.এসসি পাশ করেন। ১৯৯৫ ইং সালে ফরিদপুর রাজেন্দ্র কলেজ থেকে তিনি ছাত্রলীগের রাজনীতি শুরু করেন। ১৯৯৫ ইং সালে গট্টি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে সাধারণ মানুষের সেবা করে আসছেন।

জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আব্দুল ওয়াদুদ মাতুব্বার উপজেলার ৮টি ইউনিয়নের প্রতিটি হাট-বাজারে গিয়ে সাধারণ ভোটারদের কাছে দোয়া কামনা করছেন। প্রতিদিন ছুটে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। তাকে পেয়ে ভোটাররাও আনন্দ প্রকাশ করছেন। মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। উপজেলার যে কোন মানুষ বিপদে-আপদে ওয়াদুদ মাতুব্বারকে পাশে পান বলে একাধিক ভোটাররা জানান।

ওয়াদুদ মাতুব্বার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এবং আমার প্রানপ্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার কনিষ্টপুত্র গণমানুষের নেতা শাহদাব আকবর লাবু চৌধুরী যে উন্নয়নের রুপরেখা দিয়েছেন তা বাস্তবায়ন করার লক্ষে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করছি। আমি মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই।

http://www.anandalokfoundation.com/