13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মন্ত্রীদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর

admin
January 21, 2019 3:32 pm
Link Copied!

নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রীদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়লাভের পর সোমবার (২১ জানুয়ারি) প্রধানমন্ত্রীর কার্যালয়ে নতুন মন্ত্রিপরিষদ সভার প্রথম বৈঠকে তিনি এ আহ্বান জানান।

তিনি আরও বলেন, আমরা জনগণের ভালোবাসায় নিরঙ্কুশভাবে জয়লাভ করেছি। আমাদের জনগণের বিশ্বাস ও ভালোবাসার দাম দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ২৪ মন্ত্রী, ১৯ প্রতিমন্ত্রী ও তিন উপমন্ত্রী এই বৈঠকে যোগ দেন। সভার আগে মন্ত্রিসভার অসমাপ্ত কাজ দ্রুত বাস্তবায়নে নতুন মন্ত্রীদের নির্দেশনাও দেন প্রধানমন্ত্রী।

এছাড়া মন্ত্রিসভায় অনুমোদনের জন্য উপস্থাপন করা হয় রাষ্ট্রপতির ভাষণের খসড়াসহ পাঁচটি বিষয়। পরে স্বাগত বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রীদের দায়িত্ব পালনে সততা ও নিষ্ঠা বজায় রাখার আহ্বান জানান।

এছাড়া সরকারের প্রতি জনগণের প্রত্যাশা পূরণ এবং নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন সরকার প্রধান। নতুন মন্ত্রিসভার সদস্যদের আগামীর পথচলার দিকনির্দেশনাসহ বৈঠকের আলোচ্যসূচিতে গণপ্রতিনিধিত্ব আদেশ বা আরপিও সংশোধন অধ্যাদেশ ২০১৯ অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়।

http://www.anandalokfoundation.com/