13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে বিপুল পরমিান মাদক পাচারকালে আটক ২

admin
January 19, 2019 7:05 pm
Link Copied!

ঝালকাঠি প্রতিবেদকঃ ঝালকাঠিতে বিপুল পরমিান ভারতীয় তৈরী আমদানী নিষিদ্ধ কোডিনযুক্ত ফেনসিডিলসহ দুই ব্যবসায়ীকে অটক করেছে র‌্যাব ।

শুক্রবার রাতে বরিশাল -পটুয়াখালী মহাসড়কের নলছিটি উপজেলার বেলি পেট্রোল পাম্প সংলগ্ন এলাকা থেকে ৭০৮ (সাতশত আট) বোতল ফেনসিডিলসহ মো. আদম আলী (৪২) এবং মো. রানা হোসেন (৩৫) নামের ওই ব্যক্তিদের আটক করে র‌্যাব -৮ এর একটি টিম । আটককৃত ব্যক্তিরা যশোর জেলার ঝিকরগাছা থানা এলাকার বাসিন্দা ।

র‌্যাব সুত্র জানায়, আটকের ১ ঘন্টা পূর্বে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পরেন সাতক্ষীরা জেলার কলারোয়া থানার ব্রজবাকসা এলাকা হতে একটি ট্রাক যোগে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য (ফেন্সিডিল) নিয়ে পটুয়াখালীর উদ্দেশ্যে রওনা করেছে। এরই সুত্র ধরে তারা ঝালকাঠির নলছিটি বেলি পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় অবস্থান করলে কিছু সময় পরেই ট্রাকটিকে আটকে সক্ষম হয় এবং আদম আলী ও রানা হোসেনের দেয়া তথ্য অনুযায়ী ট্রাকের ফুয়েল ট্যাংক এর ভিতরে হতে ৭০৮ (সাতশত আট) বোতল ফেনসিডিল জব্দ করে।

আটককৃত ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত । পরে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. মাহফুজুর রহমান বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

http://www.anandalokfoundation.com/