13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ১০ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী গনধর্ষনের শিকার

admin
January 19, 2019 5:51 pm
Link Copied!

ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ১০ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী গনধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ মাসুদ নামে এক যুবককে গ্রেফতার করেছে।
জানা যায়, ঠাকুরগাও সদর উপজেলার আসাননগর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর এক ছাত্রীকে স্কুলে যাতায়াতের সময় মাসুদ নামে এক যুবক উত্যক্ত করত। শুধু তাই নয়, মেয়েটিকে সময়ে অসময়ে মোবাইল ফোনেও উত্যক্ত করা হতো।এতে মেয়েটি সাড়া না দিলে ওই যুবক ক্ষিপ্ত হয়ে উঠে এবং মেয়েটিকে সুযোগ মত পাওয়ার সুযোগ খুজতে থাকে।
এদিকে গত শুক্রবার(১১ জানুয়ারি)  সন্ধা সাড়ে ৭ টার সময় মেয়েটি তার কাকাত বোন প্রতীমা রানীর নিকট পড়া দেখিয়ে নেওয়ার জন্য রওনা দেয়। পথিমধ্যে পুর্ব থেকে ওৎ পেতে থাকা মাসুদ ও তার সহযোগীরা মেয়েটিকে মুখ চেপে ধরে বাড়ির উত্তর পশ্চিম পাশে কাড়িঘরের কাছে নিয়ে যায় এবং ৪ যুবক পালাক্রমে ধর্ষন করে।
এ ঘটনায় রোববার বিকেলে রুহিয়া থানায় একটি একটি মামলা হয়েছে। এদিকে মামলার প্রেক্ষিতে ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিকভাবে ঘটনার মুলহোতা মাসুদ নামে ঐ যুবককে আটক করেছে।
রুহিয়া থানার ওসি (তদন্ত) বাবুল কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
http://www.anandalokfoundation.com/