13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধর্ম মন্ত্রণালয়ে অন্যায় কাজ হতে দেওয়া হবে না – ধর্ম প্রতিমন্ত্রী

admin
January 16, 2019 12:37 am
Link Copied!

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ বলেছেন, ধর্ম একটি পবিত্র বিষয়। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে কোনো ধরনের অন্যায় কাজ হতে দেওয়া হবে না। এ মন্ত্রণালয় প্রতিটি ধর্মের কল্যাণে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে থাকে। প্রতিটি ধর্মের ধর্মীয় রীতি-নীতি, অনুশাসন পালনের সুযোগ করে দেওয়া এ মন্ত্রণালয়ের দায়িত্ব। সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা এ দায়িত্ব পালনে অংশগ্রহণ করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

মন্ত্রী আজ মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের পরিচিতি ও কার্যক্রম অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর ও সংস্থার কর্মকর্তার-কর্মচারীদের উদ্দেশে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ সকল ধর্মীয় জনগোষ্ঠীর কল্যাণে নিবেদিত মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করা আমার কর্তব্য। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনার আলোকে আমি সর্বোচ্চ আন্তরিকতার সাথে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করে যাব ইন্শাল্লাহ। তিনি আরো বলেন, দক্ষতা ও যোগ্যতায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়কে সেরা মন্ত্রণালয় হিসেবে প্রমাণ করতে চাই। এ চ্যালেঞ্জ মোকাবেলায় মন্ত্রণালয় ও এর দপ্তর ও সংস্থার সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদেরকে একটি পরিবারের সদস্য হিসেবে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরো উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী হাসান আহমেদ, অতিরিক্ত সচিব ড. মোয়াজ্জেম হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, ওয়াকফ প্রশাসক মোঃ শহিদুল ইসলামসহ মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর, সংস্থা ও প্রকল্পসমূহের কর্মকর্তাবৃন্দ।

http://www.anandalokfoundation.com/