13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে চাল ব্যবসায়ী ও চালকল মালিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
January 15, 2019 12:43 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর: চালের মূল্য স্থিতিশীল এবং স্বভাবিক রাখতে মেহেরপুরে চাল ব্যবসায়ী ও চালকল মালিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে জেলাা প্রশাসকের সম্মেলন কক্ষে মেহেরপুর জেলা প্রশাসন ও খাদ্য অফিসের আয়োজনে জেলার চাল ব্যবসায়ী ও চালকল মালিকদের সাথে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা প্রশাসক মোঃ আতাউল গনি মতবিনিময় সভায় বলেছেন,মেহেরপুরে চালের দাম তেমন বাড়েনি,যা বেড়েছে তা স্বাভাবিক হয়ে এসেছে, পুরোপুরি স্বাভাবিক হতে এক সপ্তাহ লাগবে। জেলা প্রশাসক বলেন, চালের মুল্যে স্থিতিশীল রাখতে বর্তমান সরকার নানা রকমের প্রণোদনা ও সুবিধা দিচ্ছে। তারপরও চালের দাম বৃদ্ধি পাওয়া চরম উদ্বেগের বিষয়।

এসময় তিনি ব্যবসায়ীদের কাছে চালের দাম বৃদ্ধির কারণ জানতে চান। ব্যবসায়ীরা বৈরী আবহাওয়া,জাতীয় নির্বাচন, শ্রমিক স্বল্পতা এবং উৎপাদন কমে যাওয়াকে দায়ী করেন । মেহেরপুর জেলা ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা আব্দুল হালিম বলেন, মেহেরপুরে চালের দাম দেশের অন্যান্য জেলার মতন এতটা বড়েনি। যা বেড়েছে তা স্বাভাবিক হয়ে এসেছে। মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ আতাউল গনি।

এসময় জেলা ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা আব্দুল হালিমসহ জেলার চাল ব্যবসায়ী ও চাল মলিকরা উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/