13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চলেই গেলেন সবার প্রিয় বাচ্চু ভাই

admin
January 12, 2019 5:23 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমানুল্লাহ বাচ্চু ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৯ বছর। চলেই গেলেন তিনি সবার কাছে প্রিয় বাচ্চু ভাই নামেই বেশী পরিচিত। বাচ্চু ভাইয়পর মৃত্যুতে গভির শোক প্রকাশ করেছেন রেলপথ মন্ত্রী অ্যাডঃ মোঃ নূরুল ইসলাম সুজন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় তিনি বুধবার ৯ জানুয়ারী রাত ৯ ঘটিকায় মুত্যু বরণ করেন। তিনি দির্ঘদিন লিভার ও ডায়াবেটিক রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যু কালে তিনি স্ত্রী ৩ কন্যা রেখে গেছেন।

পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ  আমানুল্লাহ বাচ্চুর মৃত্যুতে গভির শোক প্রকাশ করে পরিবার পরিজনের কাছে সমবেদনা জানিয়েছেন রেল মন্ত্রী, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ মোঃ নূরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ মজাহারুল হক প্রধান, সাবেক সংসদ সদস্য বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার সাদাত সম্রাট।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ধাক্কামারা ইউনিয়ন পরিষদে ৩বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এছাড়াও তিনি পঞ্চগড় সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, জেলা পাথর-বালী ব্যবসায়ি সমিতির সভাপতি, জেলা ট্রাক-মালিক সমিতির সভাপতি, জেলা বাস মালিক সমিতির সহসভাপতির পদে আসীন ছিলেন।

http://www.anandalokfoundation.com/