13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফের মৃত্যুতে চরফ্যাশনে আ’লীগের দোয়া-মাহফিল অনুষ্ঠিত

admin
January 5, 2019 9:01 pm
Link Copied!

ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাশনে জনপ্রশাসনমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম’র মৃত্যুতে উপজেলা আ’লীগের উদ্যোগে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৫জানুয়ারী)বাদ জোহর চরফ্যাশন খাসমহল জামে মসজিদে এই দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আ’লীগের সভাপতিমন্ডলির সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আয়োজিত দোয়া-মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এসময় বলেন, কীর্তিমান রাজনীতিবিদ সৈদয় আশরাফুল ইসলামের সততা এবং বিশ্বস্ততার আদর্শকে মনে-প্রাণে লালনের মাধ্যমে তাঁর বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে হবে। দোয়া-মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা ওলামালীগ সভাপতি অধ্যক্ষ মইনুদ্দীন, সাধারন সম্পাদক অধ্যক্ষ মো. ছিদ্দিক, পৌর আ’লীগের সাধারন সম্পাদক মনির আহমেদ শুভ্রসহ আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

চরফ্যাশন খাসমহল জামে মসজিদের পেশ ইমাম মাও.রফিকুল ইসলাম দোয়া মোনাজত পরিচালনা করেন। এর আগে উপমন্ত্রী তার পিতা সাবেক সংসদ সদস্য ও চরফ্যাশন সরকারী কলেজের অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের কবর জিয়ারত করেন।

http://www.anandalokfoundation.com/