13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুর-২, আসনে সুষ্ট-সুন্দর পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত

admin
December 30, 2018 4:48 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর-২, (সালথা-নগরকান্দা) আসনে সুষ্ট ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে ভোটগ্রহন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১২৩ টি কেন্দ্রে স্বতস্ফূর্তভাবে এ ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এসময় ভোটারদের লাইনে দাড়িয়ে ভোট দিতে দেখা গেছে।

বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায়, উৎসাহ উদ্দীপনার মধ্যেদিয়ে রবিবার সকাল ৮টা থেকে ফরিদপুর-২, আসনের ১২৩টি কেন্দ্রে ভোটগ্রহন শুরু হয়। প্রতিটি কেন্দ্রে নৌকা, বটগাছ ও হাতপাখার এজেন্ট ছিলো। এছাড়াও কিছু কিছু কেন্দ্রে ধানের শীষের এজেন্ট দেখা গেছে। প্রশাসনের কড়া নজরদারী রয়েছে প্রতিটি কেন্দ্রে। কোথাও কোন প্রকার সহিংসতার খবর পাওয়া যায়নি। প্রতিটা কেন্দ্রে ভোটাররা স্বতস্ফূর্তভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট দেন।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলাম বলেন, সুষ্ট ও সুন্দর পরিবেশে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সালথা উপজেলার ৫০টি কেন্দ্রে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে। সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে প্রশাসনের নজরদারী ছিলো। এছাড়াও সেনাবাহিনী, বিজিপি, র‌্যাব ও পুলিশসহ প্রশাসনের একাধিক টিম সর্বক্ষণিক টহলে ছিলেন। কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

http://www.anandalokfoundation.com/