13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগ সরকার নির্বাচনে হারলেও হারবে,জিতলেও হারবে,সরকার গঠন করতে পারবে নাঃ ড. রেজা

admin
December 25, 2018 11:27 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ গতকাল মঙ্গলবার সকালে ড.রেজা কিবরিয়া নিজ বাসভবনে বিবিসি বাংলাসহ কয়েকটি গণমাধ্যমকর্মীদের কাছে দেয়া এক স্বাক্ষাতকারে ও তাঁর নিজস্ব ফেইসবুক পেইজে এক ভিডিও বার্তায় বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার নির্বাচনে হারলেও হারবে,জিতলেও হারবে,সরকার গঠন করতে পারবেনা । গায়ের জোরে সরকার গঠন করলে এক সাপ্তাহ থেকে দুই সাপ্তাহ সর্বোচ্চ দুই মাস ক্ষমতায় থাকতে পারবে। এরপরই ক্ষমতা ছাড়তে হবে ।

তিনি আরো বলেন, এ সরকার জানেনা জনগণ তাদের উপর কতটা ক্ষেপে আছে,একবার জনগণ ভোট দেয়ার সুযোগ পেলে,জনগণ সেই প্রতিশোধ নিবে। মানুষ ধানেরশীষে ভোট দিতে কতটা আগ্রহী ৩০ তারিখে ভোট দিতে গেলে বুঝবে । আমার নির্বাচনী এলাকার মানুষ শান্তিতে ঘুমাতে পারছেনা,প্রতিদিন পুলিশ নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। এখন পর্যন্ত ৩০-৪০ জনকে গ্রেফতার করেছে। তারা ভাবছে এভাবে নির্যাতন করলে জনগণ ভয় পেয়ে ভোট দিতে যাবেনা। মানুষ ভোটের মাধ্যমেই সেটার জবাব দিবে। ভোটে আওয়ামীলীগ জিতার কোনো সম্ভবনা দেখছিনা। তাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন,হবিগঞ্জ-১ আসনে কোনো সময় বিএনপি জিততে পারে নাই, আপনি কিভাবে জিতবেন মনে করেন, এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার বাবা উক্ত এলাকায় অনেক উন্নয়ন করেছেন,আমার বাবার কাজ দেখে অনেকেই আমাকে ভোট দিবেন,আমাকে একবার সুযোগ দিলে আমি নবীগঞ্জ বাহুবলকে পরিবর্তন করে দিব যা ৫০ বৎসরেও হয়নি । একটি বার জনগণ সুযোগ দিয়ে দেখুক না আমি কি করতে পারি।

ফ্রী ইলেকশন হলে আমি বিজয়ী হবো,বিএনপি সরকার গঠন করবে। আওয়ামীলীগ চাচ্ছে একটি নগ্ন ইলেকশন,তারা এটা জেনে রাখুক সুক্ষ কারচুপি,মাজারি কারচুপি করেও জিততে পারবেনা। জিততে হলে নগ্নতা ও নগ্ন কারচুপি করতে হবে। কী কারণে আওয়ামীলীগ সরকারের পতন হবে মনে করেন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামীলীগ সরকার দেশের স্বার্থ রক্ষা করতে পারেনি। তারা ব্যাংক লুটসহ দেশের হাজার হাজার টাকা বিদেশে পাচার করেছে,দেশের মানুষের স্বাধীনতা নষ্ট করেছে।মানুষ ভয়ে কথা বলছেনা,সুযোগ পেলে ঠিকি সবাই জবাব দিবে।

http://www.anandalokfoundation.com/