13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে অা.লীগ-বিএনপি সংঘর্ষে এ্যানি সহ আহত ৩০, আটক ১২

admin
December 24, 2018 5:15 pm
Link Copied!

 
তানভীর অাহমেদ, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে ধানের শীষের প্রার্থী শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির গণসংযোগে হামলা করেছে প্রতিপক্ষের লোকজন। এতে প্রার্থী এ্যানিসহ অন্তত ৩০ জন আহত হন। (আজ) সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শান্তিরহাট বাজারে এ ঘটনা ঘটে।
বিএনপি প্রার্থী শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি দাবি করেন, সকালে পূর্ব নির্ধারিত গণসংযোগে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের লোকজন এ হামলা করে। দু’পক্ষের সংঘর্ষের সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। এ সময় হামলায় এ্যানিসহ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনসহ ২০ জন আহত হয়েছেন বলে দাবি করেন তিনি।
 
এদিকে স্থানীয় কুশাখালী ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দাবি করেন, তার ছেলে জুয়েলসহ অপর ৩ জন ওই শান্তিরহাট বাজারে আসার সময় এ্যানি চৌধুরীর গণসংযোগ থেকে সন্ত্রাসীরা তাদের উপর হামলা করে। পরে তারা কুশাখালী বাজারে গিয়ে আওয়ামীলীগ সমর্থকদের উপর হামলা করলে তারা প্রতিহত করেন। এতে তাদের ২০ জন আহত হয়েছেন বলে দাবি করেন তিনি।
 
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবুল কালাম আজাদ জানান, আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থতি নিয়ন্ত্রণে আনার জন্য ২ রাউন্ড ফাঁকা গুলি করে। এ সময় পুলিশ ইন্সপেক্টর মফিজ ও সাব-ইন্সপেক্টর আব্দুর রাজ্জাক আহত হয় বলে জানান তিনি। এ দিকে এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল এলাকা থেকে ১০/১২ জনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।
http://www.anandalokfoundation.com/