13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে-৩ : ভোটারদের সাথে সময় পার করছেন শাহজাহান কামাল

admin
December 17, 2018 5:10 pm
Link Copied!

তানভীর আহমেদ, লক্ষ্মীপুর প্রতিনিধি ::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে গণসংযোগ শুরু করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ কে এম শাহজাহান কামাল। নৌকায় ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন তিনি ।

 
আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নৌকার পক্ষে পৌর শহরে এবং বেশ কয়েকটি ইউনিয়নে ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ শেষ করেন মন্ত্রী।
 

এ সময় শাহজাহান কামাল ভোটারদের উদ্দেশ্যে বলেন, বিগত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে লক্ষ্মীপুরে প্রায় ৫ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। এবারের নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করলে লক্ষ্মীপুরে একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, লক্ষ্মীপুর, চাঁদপুর ও নোয়খালীর সঙ্গে রেল লাইন স্থাপনসহ বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি ও মজুচৌধুরিরহাট নৌ-বন্দর বাস্তবায়ন করা হবে।

গণসংযোগে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক জাকিয়া সৃজনী শিউলি, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সদর থানা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ।

http://www.anandalokfoundation.com/