13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম অধিকার আদায়ের জন্য সবাইকে সাংবাদিক হতে হবে

admin
December 4, 2015 6:48 pm
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম অধিকার আদায়ের জন্য সবাইকে সাংবাদিক হতে হবে। হিন্দুদের উপর যে অন্যায় অত্যাচার হয়ে থাকে সেসব বাংলাদেশের পত্রিকায় তা সঠিক ভাবে তুলে ধরা হয় না।  তাই যেখানেই অত্যাচার হবে সাথে সাথে একটা ছবি তুলে তা ইন্টারনেটে ছেড়ে দেন।
আজ শুক্রবার বেলা ৩ টায় সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রিবার্ষিক সন্মেলনে প্রধান বক্তা এডভোকেট রানা দাশ গুপ্ত একথা বলেন।
তিনি বলেন বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে ।এই স্বাধীন দেশে আমাদের সম অধিকার, সম মর্যাদা পেতে হলে আমাদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে । এসময় তিনি বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সকলকে উদ্দেশে করে তিনি বলেন, প্রতিটি থানা কমিটি শক্তিশালী করে গড়ে তুলতে হবে ।

অনুষ্ঠান উদ্বোধন করেন সাবেক তত্ববাধায়ক সরকারের উপদেষ্টা এ্যাড. সুলতানা কামাল, প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী প্রমোদ মানকিন (এম পি), বিশেষ অতিথি অধ্যাপক ড.নিমচন্দ্র ভৌমিক সিনিয়র সভাপতি মন্ডলীর সদস্য বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, এ্যাড. সুব্রত চৌধুরি, জিনবোধী ভিক্ষু ।

অনুষ্ঠানে শোভনেন্দু বিকাশ সাহার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য দেন মনীন্দ্র কুমার নাথ, জয়ন্ত কুমার দেব, এডভোকেট তাপস কুমার পাল, নিমল চ্যাটাজী, নিমল রোজারিও এডভোকেট সত্যেন্দ্র চন্দ্র ভক্ত, প্রমূখ ।

http://www.anandalokfoundation.com/