13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ড. কামাল হোসেনের বিরুদ্ধে থানায় অভিযোগ

admin
December 15, 2018 12:00 pm
Link Copied!

গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।  গতকাল শুক্রবার কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন ইবির ফোকলোর স্টাডিজ বিভাগের প্রভাষক ও দৈনিক বাংলাদেশ সময়’র ভারপ্রাপ্ত সম্পাদক ড. মুস্তাফিজুর রহমান (মিঠুন মুস্তাফিজ)।

শুক্রবার বিকেলে অভিযোগটি দাখিল করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের প্রভাষক ড. মোস্তাফিজুর রহমান। রাতেই ইবি থানার ৬২১ নম্বর সাধারণ ডায়েরিটি ঘটনা সংশ্লিষ্ট ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দারুস সালাম থানায় পাঠিয়ে দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন কুষ্টিয়া পুলিশ সুপার তানভীর আরাফাত।

থানায় দাখিল করা অভিযোগে উল্লেখ করা হয়, শুক্রবার সকালে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করতে যান ড. কামাল হোসেন। এসময় সাংবাদিকরা ‘আগামী নির্বাচনে জামায়াত প্রশ্নে ঐক্যফন্টের অবস্থান’ জানতে চাইলে ড. কামাল হোসেন সাংবাদিকদের ভর্ৎসনা করেন এবং অসম্মানের সঙ্গে উল্টো জিজ্ঞাসা করেন ‘কতো টাকা পেয়েছো? কাদের টাকায় এসব বেহুদা প্রশ্ন করছো, তোমার নাম কী? দেখে নেবো, কোন টিভি/পত্রিকায় কাজ করো, চিনে রাখব’। এই মর্মে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেন।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, বুদ্ধিজীবী দিবসে ঢাকার শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ড. কামাল হোসেন সাংবাদিকদের ভর্ৎসনা করেছেন। তার বক্তব্য সাংবাদিকদের ভীতির কারণ হয়ে দাঁড়িয়েছে। ড. কামালের বিরুদ্ধে মিঠুন মোস্তাফিজ মামলা করতে এলে আমরা তার অভিযোগটি নিয়ে একটি জিডি করে ডিএমপি অন্তর্ভুক্ত দারুস সালাম থানায় পাঠিয়েছি।

http://www.anandalokfoundation.com/