13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ কালীগঞ্জে নির্বাচনী কর্মীসভা জনতার ঢল

admin
December 14, 2018 10:49 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী আনোয়ারুল আজীম আনারের পক্ষে নির্বাচন পরিচালনার লক্ষে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক কর্মী সমাবেশ অনুষ্টিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার কাষ্টোভাঙ্গা ইউনিয়নের শমসের নগর বঙ্গবন্ধু মেমোরিয়াল ডিগ্রী কলেজ মাঠে এই কর্মী সমাবেশ অনুষ্টিত হয়।কর্মী সমাবেশে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার নেতা-কর্মী মিছিল সহকারে সভা স্থলে হাজির হতে থাকে।

কাষ্টোভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান আরজুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও সংসদ আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এসএম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, সাবেক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ইসরাইল হোসেন, সাবেক মেয়র ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোস্তাফিজুর রহমান বিজু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, ভাইচ-চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, সাবেক ভাইচ-চেয়ারম্যান রাশেদ সমশের, কাষ্টোভাঙ্গা ইউপি চেয়ারম্যান আযুব হোসেন খান, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিতা, মৌচিক সমবয় সমিতির সাধারণ সম্পাদক ও আ’লীগ নেতা গোলাম রসুল প্রমূখ।

এর আগে বারবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ডের ধর্মতলায় আওয়ামীলীগের নির্বাচনী অফিস উদ্ধোধন করেন, ঝিনাইদহ-৪ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও সংসদ আনোয়ারুল আজীম আনার।

http://www.anandalokfoundation.com/