13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা

admin
December 13, 2018 12:15 pm
Link Copied!

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও কুমিল্লা -১ (দাউদকান্দি) ও কুমিল্লা-২ হোমনা-তিতাস) আসনে বিএনপি মনোনীত প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে কুমিল্লার দাউদকান্দি থানায় রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ করা হয়েছে।

পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএস এর এজেন্ট মেহমুদের সঙ্গে মুঠোফোনে কথোপকথনকে নির্বাচন বিরোধী ষড়যন্ত্র বলে দাবি করে তার বিরুদ্ধে বুধবার রাতে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ করেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং একই আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব) সুবিদ আলী ভূঁইয়ার ছেলে মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন।

তিনি অভিযোগ করেন, বুধবার রাতে একটি গণমাধ্যমে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মেশাররফ হোসেন পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএস এর এজেন্ট মেহমুদের সঙ্গে মুঠোফোনে কথোপকথনের যে সংলাপটি প্রকাশ হয়েছে তাতে বুঝা যায় তিনি নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য ষড়যন্ত্র করে রাষ্ট্রবিরোধী অপরাধ করেছেন।

ড. মোশাররফ হোসেনের বিরুদ্ধে থানায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি মডেল থানার ওসি আলমগীর হোসেন।

তিনি জানান, অভিযোগ গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার অভিযোগের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। এদিকে বিভিন্ন গণমাধ্যমে ড. খন্দকার মোশাররফের ওই কথোপকথন এরই মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। তবে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও এ বিষয়ে ড. খন্দকার মোশাররফ হোসেনের বক্তব্য জানা যায়নি।

http://www.anandalokfoundation.com/