13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাবার মৃত্যুতে ভয় না করে মুখোমুখি হয়েছি: শেখ হাসিনা

admin
December 12, 2018 7:06 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদক: বাবার মৃত্যুতে ভয় করিনি, মুখোমুখি হয়েছি। কোন প্রকার ষড়যন্ত্রকে পরোয়া করিনি কারণ আমার বিশ্বাস ছিল আমাকে কোন শক্তি থামাতে পারবে না। আমি আমার বাবার মতোই বাংলা আর বাংলার মানুষকে ভালোবেসেছি তাদের জন্য কাজ করছি বললেন, আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গোপালগঞ্জর কোটালীপাড়া শেখ লুৎফর রহমান সরকারি কলেজ মাঠের জনসভায় তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমার বাবার হত্যার পরে আমি দেশে আসতে পারি নাই। আমি যাতে দেশে না আসতে পারি তার জন্য বাঁধা প্রদান করা হয়েছে। ১৯৮১ সালে দেশে আসি। নেই পিতা নেই মাতা নেই ভাই আর সেই পিতার ভালোবাসা, মায়ের স্নেহ আপনাদের মাঝে খুঁজে পেয়েছিলাম।

তিনি বলেন আমাকে মারার জন্য এই কোটালীপাড়ায় বোমা পুঁতে রাখা হয়েছিল। বোমা পুঁতে রাখা ব্যক্তি এই এলাকার সন্তান। আর যে ব্যক্তি সেই বোমা খুঁজে পেয়েছিল সেও এখানকার সন্তান। আল্লাহর অশেষ রহমতে বেঁচে গিয়েছিলাম। যে সেই বোমা খুঁজে পেয়েছিল সে আজ এই জনবভায় উপস্থিত আছেন। আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

আওয়ামী লীগ সভাপতি বলেন, শুধু এখানেই নয়। আমাকে মারার জন্য ২১ আগস্ট গ্রেনেড হামলা করা হয়।  আইভী রহমানসহ আমাদের ২২ জন নেতাকর্মী মৃত্যুবরণ করেন। খোদার কি ইচ্ছে আমাকে বাঁচিয়ে রেখেছে। এভাবে বার বার আমাকে কখনো বোমা, কখনো গুলির সম্মুখীন হতে হয়েছে।

তিনি আরও বলেন, আমার হৃদয়ে একটা আত্মবিশ্বাস ছিল। আমার ভিতরে বিশ্বাস ছিল। যে বাংলার মানুষের জন্য আমার বাবা এতো কষ্ট করে গেছে, জীবন দিয়ে গেছে, আমার পরিবার জীবন দিয়ে গেছে; সে বাংলার মানুষের ভাগ্য পরিবর্তন আমরা করবো এবং বাংলার মানুষের ঘরে ঘরে স্বাধীনতার সুফল পৌঁছে দিব। মানুষের জীবন পরিবর্তন করবো। এ প্রতিজ্ঞা নিয়ে কাজ করে যাচ্ছি, কাজ করে যাবো।

http://www.anandalokfoundation.com/