13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলা-১আসনের বিএনপি’র প্রার্থীকে সংবধর্না

admin
December 12, 2018 12:26 am
Link Copied!

ভোলা প্রতিনিধি॥ ভোলা সদর-১ আসনের বিএনপি’র (ধানের শীষের) প্রার্থী গোলাম নবী আলমগীর কে প্রতিক পাওয়ায় সংবধর্না দিয়েছে সদর থানা ও জেলা বিএনপি।
মঙ্গলবার(১১ডিসেম্বর)সকালে ভোলা শহরের মহাজনপট্রিস্থ জেলা বিএনপি কার্যালয়ে এই সংবধর্না দেওয়া হয়।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন,আমাদের বিরুদ্ধে নানান ধরনের ষড়যন্ত্র হচ্ছে আরো হবে। আপনারা একত্রিত হন,এসব ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য। ভোলার মাটি ধানের শীষের ঘাটি। তিনি আ’লীগকে উদ্দেশ্য করে বলেন,আমাদের নিয়া চিন্তা করা লাগবে আপনাদেরটা নিয়ে চিন্তা করুন। আমরা ভয় পাই না,ভয়েরদিন শেষ হয়ে গেছে। এখন সামনে আগানোর সময়। ভোলায় এর মধ্যেই দুইথেকে আড়াই হাজারের মত মামলা হয়েছে এবং চার্জশীট হয়ে গেছে। যত আচরনবিধি সব আমাদেরই জন্য।

জেলা বিএনপি’র সহ-সভাপতি আমিনুল ইসলাম খাঁন এর সভাপতিত্বের সংবধর্না সভায় গোলামনবী আলমগীর বলেন,প্রতিটি মুহুর্তে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে আ’লীগ। এইযে দেখুন বিশাল রঙিন পোস্টার নিয়ে ডিজিআল প্রচারনা করছে আর আমাদের সমাবেশের মধ্যদিয়ে গাড়ী চালিয়ে যাচ্ছে। অথচ নির্বাচন কমিশনার কিংবা জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মোহাম্মদ ছিদ্দিক আলম এসব কি দেখছেন না।

পুলিশ আমাদের কর্মীদের অহেতুক বিশৃংখলার করার জন্য উস্কানী দিচ্ছে বলেও মন্তব্য করেন সমাবেশর অপর বক্তারা। সময় এসেছে এখন কোন বাঁধাতে আর পিচপা হব না। বক্তারা পুলিশী আচরনের বিষয় সমালোচনা করেন। জেলা যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম কায়েদ এর উপস্থাপনায় বক্তারা বলেন,বর্তমানে যারা ভোলাতে পলিশ প্রশাসনের দ্বায়িত্ব রয়েছে তাদের দিয়ে সুষ্ঠ নির্বাচন সম্ভব না।

সমাবেশে জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, থানা বিএনপি’র সভাপতি আসিফ আলতাফ,জেলা বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান ও সাংগঠনিক সম্পাদক এনামুল হক,থানা বিএনপি’র সদস্যসচিব হেলাল উদ্দিনসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য দেন।

http://www.anandalokfoundation.com/