শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৪:৪৫ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
ধর্মীয় সংখ্যালঘুদের অধিকার বঞ্চিত করছে চিন ও পাকিস্তান -জাতিসংঘ টেরর ফান্ডি ও আর্থিক দুর্ণীতির অভিযোগে ফের কালো তালিকাভুক্ত হল পাকিস্তান ভারতের আর্থিক বৃদ্ধি আমেরিকা-চিনের থেকেও বেশি -ভারতের অর্থমন্ত্রী রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার উস্কানি দিচ্ছেন কিছু এনজিও -তথ্যমন্ত্রী সাম্প্রদায়িক শক্তির উত্থানের বিষয়ে সতর্ক থাকতে হবে -নৌপ্রতিমন্ত্রী প্রবাসী কর্মীরা যেন সঠিক সময়ে সঠিক সেবা পায় -প্রবাসী কল্যাণ মন্ত্রী রাষ্ট্রের শত্রুদের আর বাড়তে দেওয়া যাবে না -মোস্তাফা জব্বার ডেঙ্গু মোকাবিলায় জনগণকেও এগিয়ে আসতে হবে -স্থানীয় সরকার মন্ত্রী অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হবে -পরিকল্পনামন্ত্রী নড়াইলে হিন্দু সম্প্রদায়ের আরাধ্য ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে সুবিশাল বর্ণাঢ্য র‌্যালী

মহিলা বিষয়ক অধিদপ্তরে ১০৮৬১ জন নিয়োগ

মহিলা বিষয়ক অধিদপ্তরে নিয়োগ

মহিলা বিষয়ক অধিদপ্তরাধীন ‘কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প’-এর অধীনে আউটসোর্সিং পদ্ধতিতে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য স্থায়ী বাংলাদেশি নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করেছে।

পদের নাম: জেন্ডার প্রমোটার, পদ সংখ্যা: ১০৯৫টি, বেতন: দৈনিক ১০০০/ টাকা (সাকুল্য বেতন ৮,০০০/ টাকা)। সপ্তাহে ২দিন হারে মাসে ৮দিন।

পদের নাম: সংগীত শিক্ষক, পদ সংখ্যা: ৪৮৮৩টি, বেতন: দৈনিক ৫০০/ টাকা (সাকুল্য বেতন ৪,০০০/ টাকা)। সপ্তাহে ২দিন হারে মাসে ৮দিন।

পদের নাম: আবৃতি/কন্ঠশীলন শিক্ষক, পদ সংখ্যা: ৪৮৮৩টি, বেতন: দৈনিক ৫০০/ টাকা (সাকুল্য বেতন ৪,০০০/ টাকা)। সপ্তাহে ২দিন হারে মাসে ৮দিন।

প্রার্থীকে আগামী ২৩/১২/২০১৮ তারিখের মধ্যে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্বহস্তে লিখিত আবেদন করতে হবে।

আবেদনপত্রের সাথে সত্যায়িত  করা শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন, নাগরিকত্ব সনদপত্র জমা দিতে হবে। আবেদনের শেষ সময়: ২৩ ডিসেম্বর ২০১৮।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

All rights reserved © -2019
IT & Technical Support: BiswaJit