বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৬:১২ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
সু-প্রভাত ও জাবালে নূর পরিবহনের সব বাস চলাচলে নিষেধাজ্ঞা ৩৭তম বিসিএসে উত্তীর্ণদের নিয়োগে প্রজ্ঞাপন জারি মেহেরপুরে নাশকতা মামলায় বিএনপির ২০ নেতা-কর্মী কারাগারে মেহেরপুরে জাতীয় নজরুল সম্মেলন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান মেহেরপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত মেহেরপুরে নজরুল সম্মেলন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মেহেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন নবীগঞ্জে ২ মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের ৩ মাসের জেল জরিমানা যক্ষ্মা রোগের যুগপোযোগী ওষুধ উদ্ভাবনের প্রতি গুরুত্বারোপ স্বাস্থ্যমন্ত্রীর পদ্মা সেতুতে যুক্ত হতে চলেছে নবম স্প্যান

আ’লীগ সরকার এদেশের মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও মর্যাদা দিয়েছেঃ এমপি মানিক

আ’লীগ সরকার এদেশের মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও মর্যাদা দিয়েছেঃএমপি মানিক

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জ-৫ সংসদীয় আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক বলেছেন, জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন বর্তমান সরকার এদেশের সূর্য্য সন্তান মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও মর্যাদা দিয়ে যাচ্ছে।

বিগত দিনে যারা মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করেছে এবং বাঙ্গালীর হৃদয় থেকে মুক্তিযুদ্ধর চেতনা মুছে ফেলার পায়তারা করেছিল সেই স্বাধীনতা বিরোর্ধীরা এখনো ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা সুযোগ পেলেই মহান স্বাধীনতার গায়ে কালিমা লেপনের চেষ্টা করবে। হিংস্র নখের আচরে ক্ষত-বিক্ষত করে ফেলবে গৌরবের লাল-সবুজের পতাকা।

তাদের রোধ করতে আগামী ৩০ ডিসেম্বর মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো মুক্তিদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামীলীগকে রাষ্ট্র পরিচালনার সুযোগ দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। এসময় তিনি মুক্তিযুদ্ধের সংগঠক ও এমএলএ আব্দুল হকের কবর ছাতক শহর থেকে মুক্তিযুদ্ধের স্মৃতিবিজরিত দোয়ারা উপজেলার হকনগরে স্থানান্তর করা হবে উল্লেখ করে বলেন, এ কাজে মুক্তিযোদ্ধাদের সার্বিক সহযোগিতা চাই।

বৃহস্পতিবার ছাতকে হানাদার মুক্ত দিবস উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভা শেষে ছাতক মুক্ত দিবস উপলক্ষে অনুষ্ঠিত র‌্যালীতে এমপি মানিক ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আব্দুস সামাদের সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক কমান্ডার আলহাজ্ব গোলাম মোস্তফার পরিচালনায় অনুষ্ঠিত ছাতক মুক্ত দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, সাবেক পৌর চেযারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, নূরুল আমিন। বক্তব্য রাখেন সাবেক ডেপুটি কমান্ডার স্বরাজ কুমার দাস, মুক্তিযোদ্ধা আলকাছ আলী, রজব উদ্দিন, সিরাজ উদ্দিন, মন্তাজ আলী, আজর আলী, আব্দুল কাইয়ূম, শুকুর আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল প্রমুখ।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit