13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জের ইনাতগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার ২

admin
December 1, 2018 10:46 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ ৬৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবার গড ফাডার সাহেন মিয়া (৩২) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাহেন দীঘলবাক ইউনিয়নের কসবা গ্রামের আনাই উল্লার পুত্র।

একই সময়ে সামসুদ্দিন চৌধুরী তামিম (৩৫) কে ৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে পুলিশ। সে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ঘাটিয়া গ্রামের আব্দুল ছাত্তারের পুত্র। সে দীর্ঘদিন যাবত নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের নানা আলেক উদ্দিনের বাড়ীতে বসবাস করে আসছিলো।

গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সামছদ্দি খাঁন এর নেতৃত্বে এসআই এমরান হোসেন.এএসআই রুবেল হোসেন,এএসআই অনিকসহ একদল পুলিশ অভিযান পরিচালনা করে কসবা গ্রাম থেকে তাদের গ্রেফতার করেন।

পুলিশ পরিদর্শক সামছদ্দি খাঁন সত্যতা নিশ্চিত করে জানান,গ্রেফতারকৃত সাহেন ইয়াবার গড ফাদার। ইতিপূর্বে তাকে ১শ’পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছিলো। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে জানিয়ে তিনি বলেন,এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবেনা।

http://www.anandalokfoundation.com/