13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সংখ্যালঘু গৃহবধুকে বিবস্ত্র করে শ্লীলতাহানীর চেষ্টা

admin
November 25, 2018 8:32 am
Link Copied!

মৃত্যুঞ্জয় বাছারঃ নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংখ্যালঘু গৃহবধু সবিতা রানী (৩৫)কে পিটিয়ে জখম এবং  বিবস্ত্র করে শ্লীলতাহানীর চেষ্টা করে ভূমিদস্যু ও সন্ত্রাসী বাহিনী।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মোতাহার হোসেন ও তার ছেলে আব্দুস সোবহানের নেতৃত্বে ১০-১২ জন ভাড়াটিয়া বাহিনী ওই জমির বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলে ও ধান নষ্ট করে দেয়। এ সময় বাধা দেয়ায় সবিতাকে পিটিয়ে গুরুতর জখম করে । ওই গৃহবধু বর্তমানে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত সবিতা রানী ওই গ্রামের স্বপন কুমারের স্ত্রী ।

ভুক্তভোগী স্বপন কুমার জানান, স্ত্রী সবিতা রানীর পৈত্রিক সুত্রে পাওয়া ১২ শতক জমি নিয়ে প্রতিবেশি মোতাহার হোসেনের সঙ্গে বিরোধ চলে আসছিল। জের ধরে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মোতাহার হোসেন ও তার ছেলে আব্দুস সোবহানের নেতৃত্বে ১০-১২ জন ভাড়াটিয়া বাহিনী ওই জমির বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলে ও ধান নষ্ট করে দেয়। এ সময় বাধা দেয়ায় সবিতাকে পিটিয়ে গুরুতর জখম করে।

ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে। মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ এজাহার দায়ের করেননি। এজাহার পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আমি এই ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানাই এবং অবিলম্বে এই ঘটনায় জড়িত ভুমি দস্যুদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং  সবিতা রানীর সু-চিকিৎসা নিশ্চিত করার দাবি জানিয়েছে জাতীয় হিন্দু মহাজোট।

http://www.anandalokfoundation.com/